সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির ‘বাথরুম’ নিয়ে বক্তব্য পাল্টে ফেললেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক:: ‘মেসি হয়তো মাঠে তার সতীর্থদের সঙ্গে কথা বলে থাকতে পারে। কিন্তু ম্যাচের আগে তাদের সঙ্গে কথা বলার চেয়ে সে প্লে স্টেশনে গেমস খেলা নিয়ে বেশি ব্যস্ত থাকে। আমার পক্ষে এই বিষয়টি নিয়ে কথা বলা ঠিক না। কিন্তু ম্যাচের আগে যখন একজন খেলোয়াড় ২০ বার করে বাথরুমে যায়,তাহলে সে কিসের অধিনায়ক!’

লিওনেল মেসির নেতৃত্ব নিয়ে কড়া সমালোচনা করতে গিয়ে এমন অদ্ভুত ভাষ্যই দিয়েছিলেন আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা; যা মোটেও ভালোভাবে নেননি মেসির পরিবার ও তার ভক্তরা। আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দেওয়া সেই ম্যারাডোনাকেই উল্টো ধুয়ে দিয়েছেন তারা।

কেউ কেউ ৫৭ বছর বয়সী ম্যারাডোনাকে ‘অজ্ঞ’, ‘মাদকাসক্ত’ বলতেও ছাড়েননি। এদের মধ্যে আছেন মেসির কাজিন ম্যাক্সি বিয়ানকুচ্চিও, যিনি পরিচিত ‘এল প্রিমো দে মেসি’ বা ‘মেসির খালাতো ভাই’ নামে। এমন পাল্টা আক্রমণে এবার ভোলই পাল্টে ফেললেন ম্যারাডোনা।

মেসির ‘বাথরুম’ নিয়ে বক্তব্য পাল্টে ফেলে ম্যারাডোনা বলছেন,আর্জেন্টাইন ফুটবল জাদুকর মেসির সঙ্গে তার খুব গভীর বন্ধুত্ব আছে।উদ্দেশ্যমূলকভাবে তাদের মধ্যে দূরত্ব সৃষ্টির চেষ্টা করতে তার কথার ভুল ব্যাখ্যা করেছেন সংবাদকর্মীরা।

এ নিয়ে মেক্সিকোর দ্বিতীয় সারির দল ডোরাদেস দে সিনালোয়ার বর্তমান কোচ ম্যারাডোনার ভাষ্য, ‘আমি জানি লিওনেল মেসি কী! আমি এও জানি সে বিশ্বের সেরা। যদি ২০ জন খেলোয়াড় মিলে ম্যাচের আগে বাথরুমে যায়, তবুও আমি মেসির নাম উচ্চারণ করব না।’

‘কেউ কেউ আমাকে মেসির বিপক্ষে দাঁড় করিয়ে দিতে চাচ্ছে। কিন্তু তারা এটা কখনোই পারবে না। কখনোই না। মেসির সঙ্গে আমার বন্ধুত্বটা আপনারা (সাংবাদিকদের উদ্দেশে) যা লেখেন তার চেয়েও বড়। আমি বলব, মেসি বিশ্বের সেরা।’ যোগ করেন ১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো এই কিংবদন্তি ফুটবলার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: