সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোনালদোর জন্য কাঁদে না রিয়াল

স্পোর্টস ডেস্ক:: চলতি মৌসুমের শুরুতে দীর্ঘদিনের ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তার বিদায়ে অনেকটাই ম্লান হয়ে গেছে স্প্যানিশ ক্লাব রিয়ালের বর্তমান পারফরম্যানস।

রোনালদোর জাদুকরী পারফরম্যান্সে টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতা রিয়ালের বর্তমান অবস্থা এতোটাই শোচনীয় যে টানা ৪৮১ মিনিটে কোনো গোল না করে ক্লাবের ইতিহাসের গোলখরার রেকর্ড ভেঙে দিয়েছে তারা। অথচ নিয়মিত গোলবন্যা বইয়ে দেয়াব জন্যই বিখ্যাত ছিলেন বর্তমান জুভেন্টাস তারকা রোনালদো।

তবু রোনালদো ক্লাব ছাড়ার পর রিয়ালের কোচ থেকে শুরু করে অনেক সিনিয়র খেলোয়াড়ই তীর্যক মন্তব্য করেছে তার ব্যাপারে। সে তালিকায় এবার যোগ দিলেন রিয়ালের ২৬ বছর বয়সী স্প্যানিশ তারকা ইস্কো অ্যালার্কন। তার মতে রোনালদোকে নিয়ে কান্না করার সময় নেই রিয়ালের।

স্প্যানিশ ঘরোয়া ফুটবল লা লিগায় পয়েন্ট হারাতে হারাতে ৯ ম্যাচ শেষে টেবিলের সাত নম্বরে অবস্থান করছে রিয়াল। তবু রোনালদোর অভাববোধ করার মতো কোনো পরিস্থিতি আসেনি বলে জানান ইস্কো।

রোনালদোর ব্যাপারে সংবাদ মাধ্যমে তিনি বলেন, ‘আমি দানি কারভাহালকে মিস করি, গ্যারেথ বেলের অভাববোধ করি। আমরা নিশ্চয়ই ক্লাবের বাইরে থেকে আমাদের সমস্যার সমাধান খুঁজতে পারবো না। আমাদের বর্তমান স্কোয়াডে অনেক প্রতিভাবান খেলোয়াড় রয়েছে। আমরা এমন কারো জন্য কাঁদতে পারি না যে কিনা আমাদের সাথেই থাকতে চায়নি।’

সাম্প্রতিক সময়টা খারাপ গেলেও যেকোনো সময় ঘুরে দাঁড়াবে রিয়াল, এমনটাই মনে করেন ইস্কো। তিনি বলেন, ‘আমাদের বর্তমান সময়ের ব্যর্থতার কারণ বোঝাটা খুব সহজ কাজ নয়। তবে আমরা জানি কিভাবে ঘুরে দাঁড়াতে হয়। আমরা সবসময়ই সমালোচনার শিকার হই। আমরা গত কয়েক বছরে চারটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছি। অনেকেই আমাদের এমন দুরাবস্থা দেখে খুশি হয়। তবে তারা কোনোভাবেই আমাদের শেষ লিখে দিতে পারবে না।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: