সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নোবেলের সঙ্গে গাইতে চান মোনালি ঠাকুর

বিনোদন ডেস্ক:: ওপার বাংলায় সংগীত প্রতিভা অন্বেষণের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে রীতিমত বাজিমাত করছেন বাংলাদেশের মাঈনুল হাসান নোবেল। দেশীয় রক সংগীতের কালজয়ী কিছু গান গেয়ে নোবেল একের পর এক ‘সা রে গা মা পা’র মঞ্চ কাঁপাচ্ছেন । এমন পারফর্মেন্সে বিস্মিত হচ্ছেন বিচারকেরা এবং সেই সাথে সেখানে উল্লাসে মেতে উঠছেন উপস্থিত দর্শকেরা।

নোবেল এখন সোশ্যাল মিডিয়ারও সেনসেশন। শুধু ‘সা রে গা মা পা’র মঞ্চই নয়, তার কণ্ঠে প্রত্যেকটি গানই নেট দুনিয়ায় ভাইরাল হচ্ছে। তার গাওয়া জেমসের ‘বাবা’, মাইলসের ‘ফিরিয়ে দাও’ কিংবা আইয়ুব বাচ্চুর ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানগুলো সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।

এদিকে নোবেলের পরিবেশনায় মুগ্ধ হচ্ছেন বিচারকরা, সেই মুগ্ধতায় এবার নোবেলের অর্জনের ঝুলিতে যোগ হচ্ছে অনন্য এক প্রাপ্তি। নোবেলের সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন আরেক বিচারক মোনালি ঠাকুর। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা বলেন, আমি নোবেলের সঙ্গে একটি গান গাইতে চাই। নোবেলের গান গাওয়ার দক্ষতা আমাকে মুগ্ধ করেছে। একজন রকস্টারের যেসব গুন থাকে তার অনেকটাই নোবেলের মধ্যে দেখা যায়।’

এজন্য মোনালি বিচারক সংগীত পরিচালক শান্তনুকে অনুরোধ করেছেন, নোবেল ও তার জন্য একটি গান তৈরি করার। সেই অনুরোধের প্রেক্ষিতে শান্তনুও কথা দিয়েছেন, তিনি নোবেল-মোনালির জন্য গান করবেন। এবং সেটা ‘সা রে গা মা পা’র মঞ্চেই পরিবেশন করা হবে। তবে ঠিক কোন পর্বে নোবেল ও মোনালির কণ্ঠে গান শোনা যাবে, সেটা এখনো নিশ্চিত হয় নি। তবে শিগগিরই শান্তনু গানটি তৈরি করবেন বলে জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: