সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে নিহত ১৯

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানে এক সড়ক দুর্ঘটনায় তিন ভাইসহ কমপক্ষে ১৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩৫ যাত্রী।রবিবার রাতে পাঞ্জাব প্রদেশের ডেরা গাজী খান শহরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ফলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে পাকিস্তানের জিও নিউজ জানায়,প্রদেশের ডিজি খান এলাকা থেকে ৭০ জন যাত্রীকে নিয়ে মুলতান যাচ্ছিল বাসটি।এর বেশিরভাগ যাত্রীই ছিলেন মুলতানের এবং পরস্পরের আত্মীয়।

বাসটি ডিয়ার গাজির গাজি ঘাট এলাকার কাছে আসার পর বিপরীতমুখী অন্য এক বাসে সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। এতে নারী ও শিশুসহ ১৯ জন নিহত হন।নিহতদের মধ্যে তিন ভাইও রয়েছেন।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।এক বিবৃতিতে তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং আহতদের উন্নত চিকিৎসার নির্দেশ দিয়েছেন।

এ সড়ক দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করেছেনপাঞ্জাবের মুখ্যমন্ত্রী সরদার উসমান আহমাদ খান বুজদারি-ও।পাকিস্তানে প্রায়ই সড়ক দুর্ঘটনার খবর পাওয়া যায়। আগস্টের প্রথমদিকে এক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ কমপক্ষে ১৮ জন নিহত হয়েছিল। দেশটিতে এর আগের মাসে প্রাণ হারিয়েছিল ১১ যাত্রী।

সূত্র: পাকিস্তান টুডে




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: