সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতিদিন গোসলে কামালিয়ার প্রয়োজন হয় ৩০ বোতল শ্যাম্পেন : খরচ হয় কয়েক কোটি টাকা

চিত্রবিচিত্র ডেস্ক ::

পৃথিবীতে মানুষ তার শখ পূরণের জন্য কত কিছুই না করেন। শখ পূরণে কোটি কোটি টাকা খরচ করার মানুষের অভাব নেই পৃথিবীতে। আর তেমনই একজন হলেন কামালিয়া জহুর।

তিনি গোসল করতে কয়েক কোটি টাকার শ্যাম্পেন খরচ করেন। অনেকে হয়তো অবাক হচ্ছেন কিন্তু এটাই সত্য। দ্য ডেইল মেইল গতকাল শনিবার এ খবর জানায়।

পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ ধনকুবের মোহম্মদ জহুরের স্ত্রী কামালিয়ার জীবন হিরা-জহরত ও শ্যাম্পেনে মোড়া। বিশ্বের সবচেয়ে দামি শ্যাম্পেন দিয়ে গোসল করেন কামালিয়া। তিনি যে শ্যাম্পেন দিয়ে গোসল করেন তার প্রতিটি বোতলের দাম ৫ হাজার টাকা। প্রতিদিন বাথটাব পূর্ণ করতে এমন ২০ থেকে ৩০ বোতল শ্যাম্পেনের প্রয়োজন।

আর সেইসঙ্গে ২০ থেকে ২২ জন পরিচারিকার প্রয়োজন হয়। এসব পরিচারিকার বার্ষিক বেতন প্রায় ২ কোটি টাকা। সেই হিসেবে প্রতি মাসে কামালিয়ার গোসলের খরচ দাঁড়ায় কয়েক কোটি টাকা।

কামালিয়ার হিরার প্রতিও বেশ আকর্ষণ রয়েছে। তিনি যেসব ঘড়ি পরেন তার প্রতিটাই হিরক খচিত। নিজের স্ট্যান্ডার্ড বজায় রাখার জন্য তার কাছে রয়েছে ১০টি ঘর ও একটি প্রাইভেট জেট।

উল্লেখ্য, ১৯৭৭ সালে জন্মগ্রহণ করেন এই সংগীতশিল্পী ও অভিনেত্রী। ২০০৩ সালে তিনি পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ ধনকুবের মোহাম্মদ জহুরকে বিয়ে করেন। তিনি দুই সন্তানের জননী।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: