সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে কালো পতাকা মিছিলে পুলিশের বাধাঁ

সুনামগঞ্জ প্রতিনিধি ::
বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবিতে ও তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েশি রায়ে সাজার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা বিএনপি কালো পতাকা ও বিক্ষোভ কর্মসূচি মিছিল পালন কালে পুলিশের বাধাঁর সম্মুখিন হয়েছেন। রবিবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১২টার সময় দলীয় কার্য্যালয় থেকে কালো পতাকা ও বিক্ষোভ কর্মসূচি মিছিল নিয়ে ট্রাফিক পয়েন্টে যেতে চাইলে স্থানীয় খামারকালী ব্রিজে পুলিশি বাধার মুখে পরলে সেখানেই বিক্ষোভ পালন করে নেতাকর্মীরা।

এই সময়র জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় বক্তব্য রাখেন,বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ফযলুল হক আছপিয়া,জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান,আব্দুল লতিফ জেপি,আকবর আলী,নাদের আহমদ এডঃ শেরেনূর আলী,আবুল কালাম,আবুর মনসুর শওকত,যুগ্ম সম্পাদক নূর হোসেন,নাসিম উদ্দিন লালা,সুয়েব আহমদ,কোষাধ্যক্ষ সাইফুল্লা হাছান জুনেদ,জেলা যুবদলের সাধারণ সম্পাদক এডঃ কয়েছ,জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান ও সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন সহ-জলা বিএনপি,তাহিরপুর উপজেলা বিএনপির স্থগিত কমিটির সাধারন সম্পাদক জুনাব আলী, জেলা যুবদল,সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্ধ।

এই সময় বক্তাগন বলেন,পুলিশ দিয়েও আমাদের টেকাতে পারবে না। রাজপথ সুনামগঞ্জ জেলা বিএনপির দখলে আছে এবং থাকবে যে কোনো পরিস্থিতি হউক না কেনো। এই দেশের জনগন জানে কাকে কি ভাবে যোগ্যতার মূল্যায়ন করতে হয়। বর্তমার সরকার নিজেদের অস্থিত রক্ষায় তাদের মত করে গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতকর্মীদের গায়েল করার জন্য সর্বোচ্চ চেষ্টা করছে জনগন ও সারাবিশ্বের মানুষ তা দেখছে। সঠিক আর নিরপেক্ষ ভাবে নির্বাচন দিলে জনগন নিজেদের ভোট ভোট কেন্দ্রে গিয়ে দিতে পারলে দেখিয়ে দিব কার জনপ্রিয়তা কতটুকু। জনগন একটি ভোটও দিবে না আ,লীগকে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: