সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতির পিতার রূহের মাগফিরাত ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনায় সিলেট নগরীতে দোয়া মাহফিল

সিলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের নিহত সদস্যদের মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্সে দোয়া মাহফিলের আয়োজন করেন জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেনের স্ত্রী ও সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য সেলিনা মোমেন।
দোয়া মাহফিলে বিপুল সংখ্যক দলীয় ও বিভিন্ন পেশার নারী-পুরুষ অংশ নেন। দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তৃতায় সেলিনা মোমেন উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর বিচক্ষণ নেতৃত্বের কারণে আজ আমরা স্বাধীন একটি জাতি হিসেবে নিজেদের পরিচয় দিতে পারি। সেদিন তিনি স্বাধীনতার ডাক না দিলে হয়তো আজও আমরা পরাধীন, শোষিত হয়ে জীবনধারণ করতাম। কিন্তু, পঁচাত্তরের ১৫ আগস্ট তাঁকে স্বপরিবারে হত্যার মধ্য দিয়ে এ জাতিকে শতবছর পিছিয়ে দিয়েছে আমাদেরই পথভ্রষ্ট, দেশদ্রোহী কিছু লোক।
তিনি বলেন, আজ তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। সারা বিশ্বে বাংলাদেশ এখন মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে। উন্নয়ন-অগ্রগতির এই ধারাবাহিকতা রক্ষায় আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। অন্যথায় দেশ আবারও পিছিয়ে যাবে।
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। পরে বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা, বঙ্গবন্ধুর পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ, দেশের শান্তি ও কল্যাণ কামনা করেন দোয়া অনুষ্ঠিত হয়। সড়ক দুর্ঘটনায় নিহত মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রতœা বেগমের রূহের মাহফিরাত কামনা করে দোয়া করা হয়।
দোয়া শেষে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট অর্থনীতিবিদ ও কূটনীতিবিদ ড. এ কে আব্দুল মোমেন। এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবি ফাতিমা ইসলাম, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহানারা বেগম, সিলেট জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান এজেড রওশন জেবিন রুবা, সদস্য সাজনা সুলতানা হক, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য সাবিনা সুলতানা, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. নাজরা চৌধুরী, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালমা বাসিত, বেগম শামসুন নাহার মিনু, মহানগর সহ-সভাপতি মারিয়াম চৌধুরী মাম্মী, জহুরা আক্তার খানম, মাহমুদা নাজিম রুবি, যুগ্ম সম্পাদক হেলেন আহমদ, সাংগঠনিক সম্পাদক নার্গিস সুলতানা রুমি, সহ-সাংগঠনিক সম্পাদক রেহানা পারভীন, সাজেদা পারভীন, রোকিয়া আক্তার চৌধুরী, অঞ্জনা সরকার, পারুল মজুমদার, ক্ষমা রাণী দে, শাহীনা বেগম চৌধুরী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা তালুকদার প্রমুখ।বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: