সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে মির্জা হারুন রশীদের শোকসভা অনুষ্ঠিত

জগন্নাথপুর প্রতিনিধি ::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই মির্জা বাড়িতে মির্জা বাড়ি যুব সংঘের উদ্যোগে ১৯ অক্টোবর শুক্রবার প্রয়াত মির্জা হারুন রশীদের প্রথম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
মির্জা সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং মির্জা ওদুদ ও মির্জা রুমেল এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট শফিকুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইকড়ছই মির্জা বাড়ি জামে মসজিদের মোতাওয়াল্লি মির্জা আবদুল কাইয়ূম ও মির্জা দিলোয়ার হোসেন।
বক্তব্য রাখেন, মির্জা বারিক মিয়া, মির্জা জিলু মিয়া, মির্জা কাজল মিয়া, মির্জা জুবায়ের আহমদ, মির্জা জাহেদ, জয়নাল আবেদীন প্রমূখ।
এ সময় মির্জা নিয়ন, মির্জা আরিফ, মির্জা শওকত, মির্জা হামজা, মির্জা তামিম, মির্জা অনিক, মির্জা তামজিদ, মির্জা মোজাহিদ, মির্জা রাহী, মির্জা অভি, মির্জা মোতাহির, মির্জা ওহি সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শফিকুল আলম প্রয়াত মির্জা হারুন রশীদের কর্ম-জীবনের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন একজন দানশীল ব্যক্তি। তিনি যুক্তরাজ্য প্রবাসী হলেও দেশ ও দেশের মানুষের জন্য অনেক কল্যাণকর কাজ করে গেছেন। প্রয়াত হারুন রশীদ সব সময় তাঁর নিজ এলাকার গরীব-দুঃখি মানুষের পাশে থেকে সহায়তা করতেন। তিনি ইকড়ছই সিনিয়র মাদ্রাসা, ইকড়ছই মির্জা বাড়ি জামে মসজিদ, ইকড়ছই শাহী ঈদগাহ সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে গেছেন। বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাস্টের সহ-সভাপতি ও লন্ডনের সুনামগঞ্জ সমিতির আহবায়ক প্রয়াত মির্জা হারুন রশীদের স্বপ্ন ছিল জগন্নাথপুর উপজেলার প্রতিটি মানুষ যেন আত্ম মর্যাদাশীল জীবন-যাপন করেন। তা বাস্তবায়নের লক্ষে তিনি ভূমিকা রেখে ছিলেন।
পরে ইকড়ছই মির্জা বাড়ি জামে মসজিদে প্রয়াত মির্জা হারুন রশীদের রূহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল, দোয়া ও শিরণি বিতরণ করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: