সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছয় দিন আগে নিজের কবরের স্থান দেখিয়ে দেন আইয়ুব বাচ্চু

বিনোদন ডেস্ক:: দাফনের জন্য জনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ শনিবার চট্টগ্রামে নেয়া হয়েছে। নগরীর স্টেশন রোডস্থ চৈতন্য গলির বাইশ মহল্লার কবরস্থানে তার দেখিয়ে স্থানে খোঁড়া হয়েছে কবর।তার ইচ্ছায় শনিবার আসর নামাজের পর সেখানেই মায়ের কবরের পাশেই তাকে দাফন করা হবে।

মৃত্যর ছয় দিন আগেও আইয়ুব বাচ্চু চট্টগ্রামে গিয়েছিলেন অনুষ্ঠান করতে।সেখানে মায়ের কবর জিয়ারত করতে গিয়ে নিজের কবরের স্থান দেখিয়ে দেন এলআরবি ব্যান্ডের প্রতিষ্ঠাতা।আইয়ুব বাচ্চুর মামা আব্দুল আলীম লোহানী বলেন,‘মৃত্যুর বিষয়টি তার মধ্যে জানা হয়ে গিয়েছিল।

গত ১২ অক্টোবর শেষ বারের মতো প্রোগ্রাম করতে চট্টগ্রামে এসেছিল আইয়ুব বাচ্চু। তখন চৈতন্য গলির মায়ের কবর জিয়ারত করতে গিয়ে কবরস্থানের তত্ত্বাবধায়ক জাফরকে বলেছিল, ‘জাফর আমার যদি কিছু হয়ে যায় তাহলে আমার মায়ের পাশে আমাকে কবর দিবা।’ তিনি এসময় কবরের জায়গাও দেখিয়ে দেন বলে জানান মামা আব্দুল আলীম।

চৈতন্য গলি কবরস্থানের মতোয়ালী হাফেজ গোলাম রহমান বলেন, ‘আইয়ুব বাচ্চু চট্টগ্রামে এলে মায়ের কবর জিয়ারত করতে এখানে আসতেন। তার ইচ্ছায় আজ এখানে কবর তৈরি করা হয়েছে।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে রাজধানী ঢাকায় লাখো ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান রকস্টার আইয়ুব বাচ্চু। ৫৬ বছর বয়সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: