সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে হাজারো মানুষ

নিউজ ডেস্ক:: সড়ক পরিবহণ আইন ২০১৮ এর শ্রমিক স্বার্থ পরিপন্থী ধারা বাতিলের দাবীতে শনিবার ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত সিলেটে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে।এ কারণে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।যারা ওই সময়ে আগে থেকে টিকিট কেটে রেখেছিলেন তারা নিজেদের গন্থব্যে যেতে পারছেন না।

এছাড়া সিলেট বাস টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া আন্ত:জেলা,উপজেলা ভিত্তিক বাসগুলোও চলাচল করছে না।এতে ভোগান্তিতে পড়েছেন হাজারো মানুষ।

শনিবার সকালে টার্মিনালে গিয়ে দেখা গেছে শতো শতো যাত্রী বাস ছাড়ার অপেক্ষায় রয়েছেন।কেউ বসে আছেন বাস কাউন্টারের সামনে,কেউ বসে আছে রাস্তার ধারে ফুটপাতে।শিশু থেকে শুরু করে বৃদ্ধরাও আছেন অপেক্ষায়।

জানা গেছে সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে এ ধর্মঘটের ডাক দেয়া হয়েছে গতকাল শুক্রবার।

আর এই সমাবেশের কারণেই শনিবার সকাল ৬ থেকে দুপুর ২টা পর্যন্ত দূরপাল্লার বাস সিলেট থেকে অন্য গন্তব্যে ছেড়ে যাবে না। এতে যানবাহন চলাচলে সাময়িক এ অসুবিধার জন্য যাত্রী সাধারণের কাছে দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ।

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: