সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ২৮ সেকেন্ড আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যৌন হয়রানির অভিযোগ উঠায় আত্মহত্যার চেষ্টা

বিনোদন ডেস্ক:: ভারতে চলমান ‘মিটু’ ঝড়ে যৌন হয়রানির অভিযোগ বলিউডের জনপ্রিয় তারকা ম্যানেজমেন্ট কোম্পানি কেওয়ান এন্টারটেইনমেন্টের অন্যতম প্রতিষ্ঠাতা অনির্বাণ দাস ব্লাহর বিরুদ্ধে।

অভিযোগ উঠার কয়েকদিন পার হতে না হতেই আত্মহত্যার চেষ্টা করেছেন এই ব্যবসায়ী।শুক্রবার (১৯ অক্টোবর) মুম্বাইয়ের বাঁশি সেতু থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করার সময় তাকে পুলিশ ধরে ফেলে।বেলা সাড়ে ১২ টার দিকে ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, অনির্বাণ সেতুটি থেকে একটু দূরে গাড়ি রেখে সেতুর দিকে এগিয়ে আসেন।সেসময় ট্র্যাফিক পুলিশের এক কনস্টেবল সেতুর উপর তার সন্দেহজনক আচরণ লক্ষ্য করেন।অনির্বাণকে সেতুর একটি বিচ্ছিন্ন অংশে হাঁটতে দেখে,ঘুরাঘুরি কারণ জানতে চান।

এরপর পুলিশ তাকে বাঁশি থানায় নিয়ে যান। তখন অনির্বাণ জানান,তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের কারণে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন, যার ফলে তিনি আত্মহত্যা করতে চান।

বাঁশি ট্রাফিক পুলিশের সিনিয়র ইন্সপেক্টর সতীশ গাইকওয়াদ জানান,বিস্তারিত বিবৃতি রেকর্ড করে বিকেল ৩টা নাগাদ অনির্বাণকে তার পরিবারের সদস্যদের হাতে হস্তান্তর করা হয়েছিল। এ ব্যাপারে কোনও মামলা দায়ের করা হয়নি।

সম্প্রতি ‘মিটু’ ক্যাম্পেইনে অনির্বাণের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন এক নারী।অভিযোগ উঠার পর তার ব্যবসায় ধস নামতে শুরু করলে তখন অনির্বাণ কোম্পানি থেকে পদত্যাগ করেন।অভিযোগটি উঠার পরপরই তার পার্টনাররা তাকে পদত্যাগ করতে বলেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: