সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুরু হয়েছে আবুল মাল আবদুল মুহিত আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্ট

স্পোর্টস রিপোর্টার ::

আবুল মাল আবদুল মুহিত কে-স্পোর্টস আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে গতকাল ১৯ অক্টোবর শুক্রবার থেকে। সন্ধ্যায় সিলেট জেলা স্টেডিয়ামের এ টুর্নামেন্টের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

যৌথভাবে টুর্নামেন্টের আয়োজন করে সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন। কে-স্পোর্টস এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত এই টুর্নামেন্টে সিলেটের ১৩টি উপজেলা অংশ নিচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী, সিলেট রেঞ্জ এর ডিআইজি অব পুলিশ মো. কামরুল আহসান,বিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশ এর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া ও সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ. কে. এম. আব্দুল মোমেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী ও কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনহার মিয়া, গোলাপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ইয়াজদান চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এইচ.এম.এ.মালীক ইমন, কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মস্তাক আহমদ পলাশ, গোয়াইনঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. ফজলুল হক, ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামসুল ইসলাম মিলন, সিলেট ডি.এফ.এ. এর কার্যনির্বাহী সদস্য মাসুক মিয়া , ডিসিপ্লিনারী কমিটির দায়িত্ব পালন করেন সাবেক কৃতি ফুটবল খেলোয়াড় প্রবীর রঞ্জন দাস ভানু বাবু ও মুহিব আলী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন ও মাহমুদ হোসেন শাহীন, শাহ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই ও মোহনবাগান স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম।
শুক্রবার টুর্নামেন্টের ১ম ম্যাচে বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দলের সাথে মোকাবেলা করে গোলাপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল। ম্যাচের নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে না পারায় অতিরিক্ত সময়ের খেলা অনুষ্ঠিত হয় তাতেও কোনো ফলাফল আসেনি। পরে ট্রাইবেকারের মাধ্যমে বলাগঞ্জ ৪-৩ গোলে গোলাপগঞ্জকে হারিয়ে বিজয়ী হয়।

দিনের অপর ম্যাচে সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দলের সাথে বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল এর মধ্যকার খেলাটি ১-১ গোলে ড্র হয়। পরে ট্রাইবেকারের মাধ্যমে ৪-৫ বিয়ানীবাজারকে হারিয়ে জয় পায় সিলেট সদর।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা’র অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। ১ম ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন গোলাপগঞ্জ উপজেলা ফুটবল দলের খেলোয়াড় ইকবাল।

আজকের খেলা:
১ম ম্যাচ (বেলা ৩ টা): গোয়াইনঘাট বনাম দক্ষিণ সুরমা উপজেলা ক্রীড়া সংস্থা।
২য় ম্যাচ (সন্ধ্যা ৬ টা) : কোম্পানীগঞ্জ বনাম ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থা।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: