সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে ১০টি বিদ্যালয়ে বাউন্ডারী উদ্বোধন ও ৩টি স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন

জৈন্তাপুর প্রতিনিধি ::
একটি মেধাবী জাতি গঠনে শিক্ষার উন্নয়নের কোন বিকল্প নেই। একটি শিক্ষিত জাতি পারে সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখতে।
গতকাল ১৮ অক্টোবর বৃহস্পতিবার দিনব্যাপী জৈন্তাপুর উপজেলায় ১০টা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নিমার্ণ কাজের উদ্বোধন এবং ৩টা স্কুলের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য ইমরান আহমদ তার বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে আওয়ামীলীগ তথা শেখ হাসিনা সরকার যুগান্তকারী প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে।দেশের প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে নতুন একাডেমিক শিক্ষা ভবন নির্মাণ এবং ছাত্র/ছাত্রীদের নিরাপত্তায় বাউন্ডারী ওয়াল স্থাপন করা হয়েছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে দ্রুত্ব এগিয়ে যাচ্ছে। সরকারের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে সবাই-কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। জৈন্তাপুর উপজেলার প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুন্দর পরিবেশ তৈরী করতে নতুন অবকাঠামোগত উন্নয়ন করা হচ্ছে।
তিনি বলেন, জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার মাঠি ও মানুষের ক্যালনে কাজ করতে চান। একটি আলোকিত ও সমৃদ্ধ বৃহত্তর জৈন্তিয়া গঠনে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

৩টা স্কুলের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা নিবার্হী অফিসার মৌরীন করিম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন (এমএ),জেলা পরিষদ সদস্য মুহিবুল হক মুহিব, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি কামাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এখলাছুর রহমান,ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা শিক্ষা অফিসার এম এ জলিল তালকুদার, উপজেলা প্রকৌশলী হাছনুজ্জামান,আব্দুল্লাহ মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, চিকনাগুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা: আবুল হাসনাত,সাধারণ সম্পাদক রহমত আলী ,সাবেক সাধারণ সম্পাদক মাস্টার নিপেন্দ্র কুমার দাস,জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেলিম চৌধুরী, সাবেক সভাপতি আব্দুল হান্নান, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল মান্নান,উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, আওয়ামীলীগ নেতা হানিফ আহমদ, কামরুজ্জামান চৌধুরী, মাসুক আহমদ, শফিকুর রহমান, আব্দুর রাজ্জাক রাজা, মো: কন্টু মিয়া, সোহেল রানা, আব্দুস ছালাম ও হারুন মিয়া, মাস্টার আব্দুল মালিক, আলতাফুর রহমান, হাজী মোস্তাক আহমদ, যুবলীগ নেতা শাহিন আহমদ।

ইমরান আহমদ এমপি উপজেলায় ১০ শিক্ষা প্রতিষ্ঠানে ২ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে উপজেলা সদরের লামনীগ্রাম, নিজপাট ও দরবস্ত পাকড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন এবং আসামপাড়া আশ্রয়ন ও আসামপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ব্রিগেডিয়ার, রনীফৌদ, হরিপুর, চিকনাগুল ,নিজপাট ,পাকড়ী ও শাহজালাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল উদ্বোধন করেন। রাতে ইমরান আহমদ এমপি উপজেলা সদরের কালীবাড়ি সহ বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শন করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: