সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘অনু বললেন, আমাকে কিস করো’

বিনোদন ডেস্ক ::
সঙ্গীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে এবার গায়িকা শ্বেতা পণ্ডিতের অভিযোগ। তার অভিযোগ, মুম্বাইয়ের একটি স্টুডিওতে অনু মালিক তাকে যৌন হেনস্থা করেছিলেন।

ঘটনা প্রায় ১৭ বছর আগের। শ্বেতা লিখেছেন, মুম্বাইয়ের এম্প্যায়ার স্টুডিওতে তাকে ডেকে পাঠান অনু মালিকের ম্যানেজার। অনু তখন সুনিধি চৌহান ও শানের সঙ্গে ‘আওয়ারা পাগল দিওয়ানা’ সিনেমার একটি গ্রুপ সং রেকর্ড করছিলেন। গায়ক-গায়িকাদের গান করার একটি ছোট্ট কেবিনে আমাকে বসতে বলেন। সেখানে শ্বেতা এবং অনু মালিক ছাড়া আর কেউ ছিলেন না। সেখানেই কয়েক লাইন গাইতে বলেন।

শ্বেতার অভিযোগ, ‘আমি ভালই গান করলাম। তারপরেই উনি বললেন, এই গানটা আমি শানের সঙ্গে তোমাকে দিয়ে করাবো। কিন্তু তার আগে আমাকে চুমু দাও। তারপর তিনি হাসলেন। এখনও মনে করতে পারি, আমি ও রকম খারাপ হাসি প্রথম দেখলাম। আমার বয়স তখন মাত্র ১৫, স্কুলে পড়ি।’

শ্বেতার বক্তব্য, যে কেউ সেই মুহূর্তে আমার অনুভূতি আন্দাজ করতে পারেন। আমার মনে হচ্ছিল, কেউ যেন আমার পেটে ছুরি মেরেছে। আমি ওকে অনু আঙ্কেল বলে ডাকতাম। আমার পরিবার এবং সঙ্গীত ঘরানা সম্পর্কেও জানতেন উনি।

তিনি অনু মালিককে একজন ‘সিরিয়াল নারী শিকারী’ হিসেবে আখ্যায়িত করেছেন। বলেছেন, অনু মালিক একজন যৌন শিকারীও।

এর আগে গায়িকা সোনা মহাপাত্রও অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন। বলিউডে দিনের পর দিন দীর্ঘ হচ্ছে ‘#মি টু’ ঝড়। অভিনেত্রী তনুশ্রী দত্ত, কঙ্গনা রানাউত সহ আরো অনেকে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন বলিউডের শক্তিমান অভিনেতা, পরিচালক, গায়কদের বিরুদ্ধে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: