সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অপশক্তির বিরুদ্ধে, শুভ শক্তির জয় হওয়ার জন্য পৃথিবীতে দেবী দুর্গার আগমন : সিসিক মেয়র

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। তিনি বলেন, সমাজে এখনও অসুর শক্তির প্রভাব বৃদ্ধমান থাকায় অনেকাংশে নগরের উন্নয়নে বাধার সৃস্টি হয়। তাই  এই অসুর শক্তির বিরুদ্ধে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তিনি বলেন, অপশক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয় হওয়ার জন্য পৃথিবীতে সনাতন ধর্মাবলম্বীরা এই বৃহত্তম ধর্মীয় উৎসবে দেবী দুর্গার কাছে প্রার্থনা করেন। তিনি বলেন, সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত সিলেট। আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে সিলেটে বৃদ্ধমান আছে বলেই ধর্ম যারযার উৎসব সবার এই রীতিতে আমরা এগিয়ে চলছি।

তিনি গত বুধবার (১৭ অক্টোবর) রাতে নগরীর রামকৃষ্ণ মিশন,দক্ষিণ সুরমার শিববাড়ী মহামায়া সার্বজনীন পূজা মন্ডপ, সীতারাম সার্বজনীন পূজা মন্ডপ ও আনন্দময়ী পূজা মন্ডপ পরিদর্শন করতে গিয়ে পৃথক অনুষ্ঠানে এসব কথা বলেন।

পূজা মন্ডপ পরিদর্শনে গেলে এসময় মেয়রকে পূজা কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট দিয়ে অভিনন্দন জানানো হয়। রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, পরিতোষ কান্তি কর পিনাক, উজ্জল রঞ্জন চন্দ সহ এসব মন্দির কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: