সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ট্রাকের চাকায় পৃষ্ঠ হত্যা মামলার আসামীর মৃত্যু?

মো. মোস্তাফিজুর রহমান, কমলগঞ্জ(মৌলভীবাজার) ::
মৌলভীবাজারের শমশেরনগর-কমলগঞ্জ সড়কের খিরনীছড়া বেইলী (স্টিল সেতু) সেতুর নিকটবর্তী জালালিয়া নামক স্থানে ট্রাকের চাকায় পিস্ট হয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। ট্রাকটি আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল ৯ টায় এ ঘটনাটি ঘটে। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত তরুণীর নাম আফিয়া বেগম(২৩)। সে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কাউকাপন পলকীরপার গ্রামের তজমুল আলীর মেয়ে। নিহত তরুণী আফিয়া বেগম একটি হত্যা মামলার আসামী হয়ে দীর্ঘদিন কারাভোগ করে জামিনে মুক্ত হয়েছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শমশেরনগর-কমলগঞ্জ সড়কের খিরনীছড়া বেইলী (স্টিল সেতু) সেতুর নিকটবর্তী ইটখলা মিলের সামনে সকাল ৯ টার দিকে পানবাহী ট্রাকের (কুষ্টিয়া ট ১১-১৮৩০) পিছনের চাকায় পিস্ট হয়ে আফিয়া বেগম ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর পর ট্রাক নিয়ে চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ধাওয়া করে ট্রাকটি জব্দ করে।

ইটখলা গ্রামের একপ্রত্যক্ষদশী জানান, বৃহস্পতিবার ভোর থেকে আফিয়া বেগম সড়কের ধারের একটি গাছতলায় বসেছিল। পানবাহী ট্রাকটি বেইলী সেতু ও সামনের গতিরোধক অতিক্রম করে খুবই ধীর গতিতে চলার সময় আকস্মিকভাবে তিনি পিছনের চাকায় পিষ্ট হন। এলাকাবাসীর ধারণা আফিয়া বেগম আত্মহত্যা করতেই আকস্মিকভাবে ট্রাকের পিছনের চাকার নিচে ঝাঁপ দিয়েছে।

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার এস আই চম্পক দামের নেতৃত্বে পুলিশের একদল ঘটনাস্থলে এসে সুরতহাল করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে।

উপ পরিদর্শক চম্পক দাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধারের পর হাজীপুর ইউনিয়নের ইউপি সদস্য লতিফ চৌধুরীর নেতৃত্বে আফিয়া বেগমের বাবা তজমুল আলী থানায় এসে লাশ সনাক্ত করেন। এসময় তজমুল আলী পুলিশকে অবহিত করেছেন, নিহত আফিয়া বেগম একটি হত্যা মামলার আসামী হয়ে দীর্ঘদিন কারাভোগ করে জামিনে মুক্ত হয়েছেন। জামিনে মুক্ত হওয়ার পর থেকে সে তার মনমত ঘুরে বেড়ায়। কমলগঞ্জে দুর সম্পর্কের এক আত্মীয়ের বাড়িতে বেড়াবে বলে সে নিজ বাড়ি থেকে বেরিয়ে এসেছিল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: