সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বামীর ‘মৃত্যু’র সংবাদে সন্তানসহ স্ত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক:: ইন্স্যুরেন্স জালিয়াতির জন্য স্বামী গাড়ি দুর্ঘটনার নাটক সাজিয়ে রটিয়ে দিয়েছিল নিজের মৃত্যুর খবর। কিন্তু সেই খবর বিশ্বাস করে দুই সন্তান-সহ আত্মহত্যা করেন স্ত্রী।এই ট্রাজেডির পর পুলিশ এখন গ্রেফতার করেছে স্বামীকে। তার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনেছে পুলিশ।

এই ঘটনাটি ঘটেছে চীনের হুনান প্রদেশের শিনহুয়া কাউন্টিতে। সেখানে ৩৪ বছর বয়সী এক লোকের গাড়ি খুঁজে পাওয়া যায় নদীতে। ধারণা করা হচ্ছিল লোকটি দুর্ঘটনায় মারা গেছে। কিন্তু তার দেহ কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না।

পুলিশ এই লোকটির নাম ‘হে’ বলে উল্লেখ করছে। এভাবে সাজানো গাড়ি দুর্ঘটনায় মৃত্যুর এই পরিকল্পনা সম্পর্কে লোকটি তার স্ত্রীকে আগে থেকে কিছুই জানায়নি।

ফলে স্বামীর মৃত্যুর খবর পাওয়ার পর শোকে-দু:খে দুই সন্তানকে নিয়ে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন স্ত্রী। এর আগে তিনি অনলাইনে একটি ‘সুইসাইড নোট’ লিখে যান।

এই ট্রাজিক ঘটনার পর স্বামী নিজেই গিয়ে ধরা দেন হুনান প্রদেশের পুলিশের হাতে।তার বিরুদ্ধে ইন্স্যুরেন্স প্রতারণা এবং ইচ্ছেকৃতভাবে সম্পদের ক্ষতি করার অভিযোগ এনেছে পুলিশ।

পুলিশ বলছে, গত সেপ্টেম্বরে হে নিজের জন্য এক মিলিয়ন ইউয়ানের একটি জীবন বিমা করেন।এটি আবার তিনি নিজের স্ত্রীর কাছে গোপন রেখেছিলেন, যদিও এই বিমার বেনিফিশিয়ারি ছিলেন তার স্ত্রী।

গত ১৯ শে সেপ্টেম্বর মিস্টার হে একটি ধার করা গাড়িতে চেপে দুর্ঘটনার নাটক সাজান।এই দুর্ঘটনায় তার মৃত্যু ঘটেছে এমন একটি ধারণা দেয়ার চেষ্টা করেন।হে খুব বেশি ঋণগ্রস্থ হয়ে পড়েছিলেন।তার নামে এক লাখ ইউয়ানের ঋণ ছিল।

আর স্বামীর মরার খবর পেয়ে গত বৃহস্পতিবার (১১ অক্টোবর) চার ও তিন বছর বয়সী দুই শিশু সন্তানকে নিয়ে আত্মহত্যা করেন হের স্ত্রী (৩১)।সুইসাইড নোটে তিনি লিখেছিলেন, তিনি স্বামীর সঙ্গী হতে যাচ্ছেন।তার ইচ্ছে তারা চারজন আবার যেন এক সঙ্গে মিলতে পারেন।

সূত্র: বিবিসি বাংলা



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: