সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট

নিউজ ডেস্ক:: প্রথমবারের মতো সমাবেশ করতে যাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট।সিলেটে আগামী ২৩ অক্টোবর মঙ্গলবার সমাবেশটি হওয়ার কথা রয়েছে। এ জন্য স্থানীয় প্রশাসনের অনুমতিও পেয়েছে ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত রাজনৈতিক অঙ্গনের নতুন এই জোটটি। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, আগামী ২৩ অক্টোবর মঙ্গলবার সিলেট রেজিস্টার্ড অফিস মাঠে বেলা ১টা থেকে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।ঐক্যফ্রন্টের নেতারা সেখানে উপস্থিত থাকবেন।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বুধবার দিবাগত রাত সাড়ে ৯টা থেকে সোয়া ১০টা পর্যন্ত ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়।বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।তিনি জানান, সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে ঐক্যফ্রন্টের কর্মসূচি শুরু হবে।এরপর পর্যায়ক্রমে ২৭ অক্টোবর চট্টগ্রামে ও ৩০ অক্টোবর রাজশাহীতে কর্মসূচি পালন করা হবে।

বিএনপির এই নেতা আরও জানান, বৃহস্পতিবার বিকেলে জোটের দাবি ও লক্ষ্য সম্পর্কে কূটনীতিকদের অবহিত করবে ঐক্যফ্রন্ট। সুশীল সমাজের সঙ্গেও মতবিনিময় করবে বিএনপি, গণফোরাম, জাসদ (জেএসডি), নাগরিক ঐক্যকে নিয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্ট।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: