সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে দুর্গাবাড়ী মন্দিরের নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন এমপি মিসবাহ

নিজস্ব সংবাদদাতা ::
সুনামগঞ্জের হাছননগরস্থ সার্বজনীন কেন্দ্রীয় শ্রী শ্রী দুর্গাবাড়ী নাট মন্দিরের নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। ভিত্তি প্রস্থর স্থাপন করেন সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য,সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এবং জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের চেয়াম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেন- সুনামগঞ্জ এর মানুষ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ। সুনামগঞ্জে উৎসব মুখর পরিবেশে দুর্গাপুজা পালিত হচ্ছে।

এতে অশুভ শক্তির বিনাশ এবং শুভ শক্তির বিজয় কামনা করে সনাতন ধর্মাবলম্বীরা দুর্গাপুজা পালন করে থাকেন। আগামী নির্বাচন সহ সমাজের সর্বক্ষেত্রে শুভ শক্তির বিজয় নিশ্চিত করতে কাজ করার জন্য আহ্বান জানানেল তিনি।
গতকাল বুধবার দুপুরে মানবেন্দ্র চৌধুরীর সভাপতিত্বে সার্বজনীন কেন্দ্রীয় শ্রী শ্রী দুর্গাবাড়ীর নাট মন্দিরের নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন-জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক রশিদ আহমদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর দাশ,যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সদেশ তালুকদার, ছবি চৌধুরী, সনাই পুরকায়স্থ,লিটন দাশ, সুবিমল চক্রবর্তী চন্দন, মিন্টু চৌধুরী প্রমুখ।

জেলা পরিষদের চেয়াম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন-জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অসাম্প্রদায়ীক রাষ্ট্র হিসেবে কাজ করছে। অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশে দুর্গাপুজা উদযাপন হচ্ছে উৎসব হিসেবে। তিনি আগামী নির্বাচনে পীর মিসবাহ এমপি-কে সহযোগিতার আহবান জানান। এবং এমপি পীর ফজলুর রহমান মিসবাহসহ উভয়ে সম্মিলিতভাবে দূর্গাবাড়ি নাট মন্দিরের নির্মাণ কাজ এগিয়ে নেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: