সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট সদর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন অধ্যক্ষ সুজাত আলী রফিক

সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক বলেছেন, সম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ। সিলেট থেকেই এই শান্তি ও সম্প্রীতি সারা বিশ্বে ছড়িয়েছে। একটি সুখি, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ বিনির্মাণে এই সম্প্রীতির বন্ধন অটুট রাখতে হবে।
তিনি বুধবার সিলেট সদর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন।

তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনা বাঙালি জাতি তথা মুক্তিযুদ্ধের অন্যতম মূলমন্ত্র। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে একাত্তরে সকল ধর্ম-বর্ণের মানুষ যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। আজ তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের, সকল মানুষের জন্য কাজ করছেন। ধর্ম-কর্ম পালনে সমান সুযোগ-সুবিধা ও সকলের অধিকার সুনিশ্চিত করছেন।

তিনি বলেন, আজ সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদে নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা পালন করছেন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলে এটা সম্ভব হয়েছে। তিনি আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল শ্রেণিপেশার মানুষকে শেখ হাসিনার নেতৃত্বে দেশপ্রেমিক সরকার পুনঃপ্রতিষ্ঠিত করার জন্য কাজ করার আহ্বান জানান।

বুধবার সকাল থেকে তিনি জালালাবাদ ইউনিয়নের দাবাবাকান্দি, বাছাইরপাড়, সরদারেরগাঁও, হাটখোলা ইউনিয়নের হাটখোলা, খাদিমনগর ইউনিয়নের ডলিয়া পূজামন্ডপ, টুকেরবাজার ইউনিয়নের নোয়াগাঁও, মোগলগাঁও ইউনিয়নের চানপুর, কান্দিগাঁও ইউনিয়নের মেদেনীমহল পূজামন্ডপ পরিদর্শন করেন।

এসময় সিলেট জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহনূর, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও জেলা বারের এপিপি অ্যাডভোকেট নূরে আলম সিরাজী, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিরণ মিয়া, যুবলীগ নেতা আশরাফ সিদ্দিকী, কুতুব উদ্দিন, আলম হোসেন, ইউপি সদস্য ফজলু মিয়া, জামিল আহমদ, বনাদির দত্ত, সুজন পাল, লিটন পাল, ননিকান্ত বিশ্বাস, জ্যোতিশ বাবু ও অজয় পাল প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: