সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুতা লুকানোর রীতি; নিকের কাছে কত টাকা চাইলেন শ্যালিকা পরিণীতি?

বিনোদন ডেস্ক:: কবে সাত পাকে বাঁধা পড়ছেন প্রিয়াঙ্কা-নিক? এ কৌতূহল তাঁর অনুরাগীদের এখনও মেটেনি।তবে এবার হয়তো সে প্রশ্নের উত্তর মিলতে যাচ্ছে। সব ঠিক থাকলে চলতি বছরের ২ ডিসেম্বরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী।

সকলকে অবাক করে গত আগস্টে বাগদান সেরে ফেলেছিলেন চুপিসারে। ইতিমধ্যেই জানা গেছে, যোধপুরের মেহরানগড় কেল্লায় বিবাহ পর্ব সারবেন প্রিয়াঙ্কা ও তাঁর বিদেশি প্রেমিক নিক জোনাস। রাজস্থানে গিয়ে সেই কেল্লাতে ঘুরেও এসেছেন নিক ও প্রিয়াঙ্কা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, যোধপুরে তিনদিন ধরে বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে। শুরু হবে ৩০ নভেম্বর। আর বিয়ে হবে ২ ডিসেম্বর। শোনা যাচ্ছে, আত্মীয়-স্বজন মিলিয়ে ২০০ জনকে নিমন্ত্রণ করা হবে।

গত আগস্টে বাগদানের অনুষ্ঠানে মুম্বইয়ের পার্টিতে কাছের লোকজন ছাড়া সেভাবে কাউকেই দেখা যায়নি। এবার বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় কারা থাকেন, সেদিকেই তাকিয়ে তাঁর অনুরাগীরা। তবে বোন পরিণীতি চোপড়া যে কোনওভাবেই অনুষ্ঠান মিস করবেন না, তা তাঁর কথাতেই স্পষ্ট। ইতিমধ্যেই জুতা লুকানোর রেওয়াজের জন্য দুলা ভাইয়ের সঙ্গে টাকার কথা গেছে। প্রিয়াঙ্কার বোন নাকি এর জন্য ৫ মিলিয়ন ডলার চেয়ে বসেছেন।কিন্তু নিক নাকি বলেছেন, ৫ মিলিয়ন নয়, ১০ ডলার দেবেন তিনি। যদিও হাল ছাড়তে নারাজ পরিণীতি। সেরা শ্যালিকা হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: