সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন ‘০১৩’ নম্বর সিরিজ চালু করলো গ্রামীণফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: ‘০১৭’ সিরিজের পাশাপাশি নতুন নম্বর সিরিজ ‘০১৩’ চালু করেছে গ্রামীণফোন।এর মাধ্যমে টেলিযোগাযোগ খাতে আরও একটি সুবর্ণ অধ্যায়ের সূচনা হলো বলে মনে করেন সংশ্লিষ্টরা।

রবিবার রাজধানীর একটি হোটেলে এই সেবা চালু হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

এই সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান, চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেনসহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে প্রথম কলটি টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে করেন ইয়াসির আজমান।

টেলিফোনে কথা বলার সময় মন্ত্রী বলেন, যে সাহসের সঙ্গে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই, আমার দৃঢ় বিশ্বাস এই বিপুলসংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবে না।

অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে ০১৩ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানান প্রধান অতিথি। তিনি আশা করেন, প্রতিষ্ঠানটি তাদের ‘সুনাম অনুযায়ী উন্নত সেবা বজায় রাখতে সক্ষম হবে।’

০১৭ নম্বরের সিরিজটি শেষ হওয়ার মুখে নতুন এই সিরিজ চালু করেছে গ্রামীণফোন। প্রতিষ্ঠানটির অনুরোধ সাপেক্ষে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কমিশন ০১৩ সিরিজের দুই কোটি নম্বর বরাদ্দ করেছে।

অনুষ্ঠানে ০১৩ নম্বর সিরিজ বরাদ্দ দেয়ায় রেগুলেটরকে ধন্যবাদ জানান ইয়াসির আজমান।গ্রামীণফোনের পক্ষ থেকে এসময় বলা হয়, ০১৭ এর গ্রাহকরা যে নেটওয়ার্ক ও সেবা ব্যবহার করে আমাদের ওপর বিশ্বাস রাখছেন, সেই একই সেবা উপভোগ করতে পারবেন ০১৩ সংযোগের গ্রাহকরা। আর ০১৩ নম্বরের নতুন সিম কার্ড পাওয়া যাবে সব সিম বিক্রয়কেন্দ্রে একই মূল্যে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: