সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদকদ্রব্যের ভয়াবহতা থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে

মাদক দ্রব্যের অপব্যবহার রোধকল্পে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে শনিবার রাতে নগরীর একটি হোটেলে। ঐতিহ্যবাহী রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল আয়োজিত জনগুরুত্বপূর্ণ সভায় প্রধান আলোচক ছিলেন বিভাগীয় তথ্য অফিস সিলেটের উপপরিচালক জুলিয়া যেসমিন মিলি। সম্মানিত আলোচক হিসেবে মাদকের কুফল সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন তথ্য অধিদপ্তরের সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার মোহাম্মদ সাইফুল্লাহ ও আঞ্চলিক তথ্য অফিস খুলনার উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল।
আলোচকরা বলেন, মাদকের ভয়াবহ থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। এজন্য সামাজিক উদ্যোগ প্রয়োজন। আরসি সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটারীয়ান এম এ রহিম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর সুরমা জোনের এসাইন এসিসট্যান্ট গভর্ণর রোটারীয়ান পিপি নিরেশ চন্দ্র দাস, রোটারী ক্লাব অব সুরমার প্রেসিডেন্ট ও দক্ষিণ সুরমা কলেজের প্রিন্সিপাল সামছুল ইসলাম। ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন রোটারীয়ান পিপি মোহাম্মদ মুহিবুর রহমান, রোটারীয়ান পিপি মো. সিদ্দিকুর রহমান, রোটারীয়ান পিপি হুমায়ূন ইসলাম কামাল, রোটারীয়ান পিপি মো. নজরুল ইসলাস, রোটারীয়ান পিপি জিয়াউল হক, রোটারীয়ান পিপি আব্দুল মুকিত, রোটারীয়ান পিপি ড. শহীদুল ইসলাম অ্যাডভোকেট, রোটারীয়ান আইপিপি সাব্বির আহমদ প্রমূখ।
অতিথিদের ফুল দিয়ে বরণ ও গিফট প্রদান করেন ক্লাব সেক্রেটারী রোটারীয়ান বিকাশ কান্তি দাস, রোটারীয়ান মোহাম্মদ সামছুদ্দিন, রোটারীয়ান তাজুল ইসলাম হাসান, রোটারীয়ান আহমেদ রশীদ চৌধুরী। অনুষ্ঠানে বিভাগীয় তথ্য অফিসের সৌজন্যে মাদকের ভয়াবহতা সম্পর্কিত সচেতনতামূলক তথ্য চিত্র প্রদর্শন করা হয়। প্রোগ্রামে রোটারেক্ট ক্লাব অব সিলেট সেন্ট্রাল ও সিলেট হিলসিটির রোটারেক্টগণ সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে ক্লাবের ১৪তম সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়। সভায় লো-কস্ট হাউজিং, ২৩তম কামাল উদ্দিন স্মৃতি বৃত্তি, ওয়ার্ল্ড পোলিও ডে, দি রোটারী ফাউন্ডেশনসহ ক্লাবের বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: