সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৯টি প্রতিষ্ঠানের বিদ্যার্থীর অংশগ্রহন : রোটারিয়ান কামাল উদ্দিন স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

রোটারিয়ান কামাল উদ্দিন স্মৃতি বৃত্তি পরীক্ষা ১৪/১০/১৮ রোববার দক্ষিণ সুরমার মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে আয়োজিত ২৩তম পরীক্ষায় সিলেটের ১৯টি শিক্ষা প্রতিষ্ঠানের অষ্টম শ্রেনীর উল্লেখযোগ্য বিদ্যার্থী অংশগ্রহন করে। ছায়া সুনিবিড় সুন্দর ক্যাম্পাসে আয়োজিত পরীক্ষায় প্রধান অতিথি হিসেবে কেন্দ্র পরিদর্শন করেন ৯নং মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোহাম্মদ মকন মিয়া।
এসময় উপস্থিত ছিলেন আরসি সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটারিয়ান এম এ রহিম, বৃত্তি অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান রোটা. আইপিপি সাব্বির আহমদ, রোটা. পিপি জিয়াউল হক, রোটা. পিপি আব্দুল মুকিত, রোটা. পিপি ড. শহীদুল ইসলাম এডভোকেট, রোটা. আহমেদ রশীদ চৌধুরী। শিক্ষা প্রতিষ্ঠান এবং এলাকার পক্ষ থেকে এসময় উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ শহীদুর রব, ভাইস প্রিন্সিপাল আব্দুল মালিক রাজু, শিক্ষক সৈয়দ স্বপন সহির, আব্দুল মতিন চৌধুরী, রেহানা পারভিন মুক্তা, আয়েশা আক্তার এবং অভিভাবক মকবুল হোসেন কয়ছর।
আরসি সিলেট সেন্ট্রালের পাস প্রেসিডেন্ট বিশিষ্ট শিক্ষানুরাগী রোটা. কামাল উদ্দিন এর ইন্তেকালের পর থেকে তার স্মৃতি রক্ষার্থে এবং শিক্ষার উন্নয়নে এই বৃত্তি পরিচালিত হয়ে আসছে। মরহুম কামাল উদ্দিন হচ্ছেন ক্লাবের বর্তমান পিপি শিক্ষানুরাগী রোটা. আফছর উদ্দিন এর পিতা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: