সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্যাথরিনকে আর টাকা দেব না: রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক:: আবারও ফুটবল বিশ্বের মনোযোগ কাড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।তবে ফুটবলীয় কোনো দক্ষতায় নয়, তার বিরুদ্ধে ওঠা আলোচিত ধর্ষণ অভিযোগ নিয়ে মন্তব্য করে আলোচনার কেন্দ্র বিন্দুতে তিনি।সেই ধর্ষিতাকে আর টাকা দেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন সিআর সেভেন।

সম্প্রতি বোমা ফাটিয়েছে জার্মানির বিখ্যাত পত্রিকা ডার স্পাইগেল।সংবাদমাধ্যমটির ভাষ্য, রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন সাবেক মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা।২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাকে ধর্ষণ করেন পর্তুগিজ যুবরাজ।

২০১০ সালে আদালতের বাইরে অর্থের বিনিময়ে তা মিটমাট করে ফেলেন তারা।ওই সময় বর্তমানে শিক্ষকতা করা সেই নারীকে ২ কোটি ৭৫ লাখ ১৫ হাজার ৬২৫ টাকা দেন হালের ফুটবল মহাতারকা।তবে বিষয়টি গোপন রাখতে রোনাল্ডোর সঙ্গে করা চুক্তিকে এখন গুরুত্বহীন মনে করছেন ক্যাথরিন।তাই ফের তদন্তের অনুরোধ জানিয়েছেন তিনি।নতুন করে তদন্তে নেমেছে লাস ভেগাস পুলিশ।

কিন্তু এবার বেঁকে বসেছেন ৩৩ বছর বয়সী ফুটবলার।সাফ জানিয়ে দিলেন, ক্যাথরিনকে আর কোনো টাকা পয়সা দেবেন না তিনি।ধর্ষণের ঘটনা নতুন করে প্রকাশ্যে আসার পর তা অস্বীকার করে আসছেন রোনাল্ডো।এখন পর্যন্ত নিজের অবস্থানে অনড় আছেন।ইতিমধ্যে ক্যাথরিনের তোলা অভিযোগ খণ্ডন করতে কোমর বেঁধে মাঠে নেমেছেন তিনি।দিয়েছেন একাধিক আইনজীবী নিয়োগ।তারা বাদীপক্ষের আইনজীবীর বিরুদ্ধে লড়ছেন।

রোনাল্ডোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন বলেন,আমরা আর অতীতের ভুল করতে চাই না।কথিত ধর্ষিতাকে আর কোনো অর্থকড়ি দিতে চাই না।আইনের প্রতি আমাদের শ্রদ্ধা আছে।দোষ না করলে আমাদের মক্কেল নির্দোষ প্রমাণিত হবেই।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: