সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুখবর নিয়ে দেশে ফিরলেন সাকিব

স্পোর্টস ডেস্ক:: বাঁ হাতের কনিষ্ঠা আঙুলে জটিল ইনফেকশন নিয়ে দেশ ছেড়েছিলেন সাকিব আল হাসান। সঙ্গে ছিল রাজ্যের উদ্বেগ-উৎকণ্ঠা।অবশেষে হাসিমুখে দেশে ফিরলেন তিনি।তার ইনফেকশন অনেকটা ভালোর দিকে।রোববার বাংলাদেশ সময় বেলা পৌনে ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের ফ্লাইটে মেলবোর্ন-সিঙ্গাপুর হয়ে হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন সাকিব।

চলতি বছরের শুরুতে ঘরের মাঠে ত্রিদেশীয় টুর্নামেন্টের ফাইনালে শ্রীলংকার বিপক্ষে ফিল্ডিংয়ে বাঁ হাতের কনিষ্ঠা আঙুলে চোট পান সাকিব।পরে ব্যথানাশক ইনজেকশন নিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করেন বিশ্বসেরা অলরাউন্ডার। তবে ব্যথা বাড়ায় এবং আঙুলে পুঁজ জমে ইনফেকশন হওয়ায় সদ্য সমাপ্ত এশিয়া কাপ শেষ না করেই ২৬ সেপ্টেম্বর দেশে ফেরেন তিনি।

পর দিনই রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন সাকিব।সেখানকার চিকিৎসকরা জানান,তার ক্ষতে ইনফেকশন হয়ে পুঁজ জমে গেছে।তাৎক্ষণিক প্রায় ৬০-৭০ মিলিগ্রাম পুঁজ বের করা হয়।সেই সঙ্গে জানান দেশসেরা ক্রিকেটারের আঙুল কখনই পুরোপুরি সেরে উঠবে না।

ফলে বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়ের পরামর্শ নিতে ৫ অক্টোবর পাড়ি জমান অস্ট্রেলিয়ার মেলবোর্নে।সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে সপ্তাহখানেক হাসপাতালে কাটান সাকিব।গেল শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।আজ দেশে ফিরলেন।সুখবর নিয়েই দেশে ফিরেছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

মেলবোর্ন হাসপাতালের বিশেষজ্ঞরা জানিয়েছেন,সাকিবের আঙুলের ইনফেকশন ভালোর দিকে।মাস তিনেকের মধ্যেই মাঠে নামতে পারবেন তিনি।তখন ব্যথা অনুভূত হলেই কেবল ছুরি-কাঁচির নিচে যেতে হবে, অন্যথায় নয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: