সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে বিভক্ত ছাত্রদলের বিক্ষোভ

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারে দুই গ্রুপে কেন্দ্রীয় কর্মসূচি পালন করেছে জেলা ছাত্রদল। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও রায়ের প্রতিবাদে শনিবার দুপুরে বিচ্ছিন্ন ভাবে পালন করে সভাপতি ও সাধারণ সম্পাদক বলয়।

দুপুরে শহরের যুগিডর এলাকায় জেলা ছাত্রদলের ব্যানারে বিক্ষোভ মিছিল বের হয়। পরে সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, সাংগঠনিক সম্পাদক ইমামুল হক রিপন, মামুন পারভেজসহ অন্যান্যরা।

অন্যদিকে দুপুর ২ টায় শহরের শমসেরনগর রোড থেকে ছাত্রদলের ব্যানারে মিছিল বের হয়। পরে সমাবেশে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ, সহ-সভাপতি রাজু আহমেদ, যুগ্ম সাধারন-সম্পাদক শাহ-আলম, ইসহাক আহমেদ রাহিন, শেখ শাহেদ প্রমুখ।

জানা যায়, দীর্ঘদিন ধরে জেলা ছাত্রদলে কোন্দল। এই কোন্দলের কারণে বিভিন্ন কর্মসূচি বিচ্ছিন্নভাবে পালন করছে ছাত্র সংগঠনটি। সম্প্রতি জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা হয়। কমিটি ঘোষণার পর জেলার সিনিয়র নেতারা মনে করেছিলেন ছাত্রদল সংঘবদ্ধ বিভিন্ন কর্মসূচি পালন করবে। কিন্তু এখনও বিচ্ছিন্ন ভাবে কর্মসূচি পালন করছে। জেলা ছাত্রদলের সভাপতি গ্রুপকে নেতৃত্ব দিচ্ছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান। আর সাধারণ সম্পাদক গ্রুপকে নেতৃত্ব দিচ্ছেন জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ এম নাসের রহমান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: