সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিকতা ও ধর্ষণের গল্পে ‘নিজস্ব প্রতিবেদক’

বিনোদন ডেস্ক:: স্নাতক শেষ করই সাংবাদিকতা পেশার সঙ্গে নিজেকে যুক্ত করে ফেলেন ইসরাফিল বিজয়। নিজের গ্রাম সুহিলপুরের সহপাঠী দীপ্তির সঙ্গে অনেক দিনের প্রেম তার। বিজয় ঢাকায় থাকলেও হৃদয়ের গহিনে পুষে রেখেছেন প্রেমিকাকেই। ডিগ্রি পরীক্ষা শেষ হলে দীপ্তি একবার ঢাকায় আসে। বিজয় সারাক্ষণ ফোনে খোঁজ নিলেও অফিস থেকে জঙ্গি হামলার খবর সংগ্রহের জন্য ব্যস্ত হয়ে পড়েন।

অ্যাসাইনমেন্ট শেষ করে অফিসে এসে নিউজ লেখার সময় টিভি স্ক্রলে হঠাৎ চোখ স্থির হয় বিজয়ের। যেখানে লেখা ভাসে- রাজধানীতে বাসের ভেতর দীপ্তি নামের একটি মেয়েকে ধর্ষণের চেষ্টা, হাসপাতালে মৃত্যু, বাসচালক ও হেলপার আটক! এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘নিজস্ব প্রতিবেদক’।

সাংবাদিক সালমান তারেক শাকিলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্বাধীন ফুয়াদ। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন জোভান। সঙ্গে আছেন নাদিয়া মিম, সাব্বির আহমেদ প্রমুখ।

সালমান তারেক শাকিল বলেন, ‘নাটকের গল্পটি কাল্পনিক হলেও আমার সাংবাদিকতা জীবনের ছায়া ধরে লেখার চেষ্টা করেছি। কারণ, আমাদের সাংবাদিকতা জীবনে সংবাদের পেছনে রাত-দিন ছুটতে গিয়ে ব্যক্তিগত এমন অনেক ঘটনাই ঘটে, যেগুলো আসলে সংবাদ হয়ে ধরা দেয় না পাঠক-দর্শকদের কাছে। সেই দুঃখবোধ নিয়েই নাটকটি লিখেছি।’

নির্মাতা সূত্রে জানা গেছে, আরটিভিতে শনিবার রাত ৮টায় প্রচার হঁওয়ার কথা নাটকটি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: