সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্পেনে বাংলাদেশ ‘উন্নয়ন মেলা’ মঙ্গলবার

স্পেন সংবাদদাতা:: স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে বাংলাদেশ সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম তুলে ধরার অভিপ্রায়ে ‘উন্নয়ন মেলা’ অনুষ্ঠিত হবে।

আগামী মঙ্গলবার (১৬ অক্টোবর) মাদ্রিদে বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গনে এ মেলার আয়োজন হচ্ছে বলে স্পেনস্থ বাংলাদেশ দূতাবাসের ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়েছে।
মেলা চলবে স্থানীয় সময় সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ স্লোগান নিয়ে গত ৪-৬ অক্টোবর তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে। বাংলাদেশ ছাড়াও বিদেশে বাংলাদেশ দূতাবাসগুলোতেও এ মেলার আয়োজন করা হয়। কিন্তু স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে নির্ধারিত দিনে মেলার আয়োজন করা হয়নি। এ প্রসঙ্গে স্পেনে বাংলাদেশ দূতাবাসের দূতালয় প্রধান ও মিনিষ্টার এম হারুণ আল রাশিদ বলেন, ভালো করে এ মেলা করার জন্যই আমরা একটু সময় নিয়েছি। স্পেনে প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণ জানানো হচ্ছে। আমরা আশা করছি সকলের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে এ মেলা প্রাণবন্ত হয়ে উঠবে।
সাম্পপ্রতিক বছরগুলোতে বিভিন্নখাতে অর্জিত সরকারের সাফল্য, বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের বিভিন্ন অবদানের কথা তুলে ধরার পাশাপাশি বাংলাদেশের উন্নয়ন বিষয়ক কয়েকটি প্রামাণ্যচিত্র উন্নয়ন মেলায় প্রদর্শন করা হবে বলে জানান দূতালয় প্রধান এম হারুণ আল রাশিদ। দূতালয় প্রাঙ্গনে আয়োজিত এ উন্নয়ন মেলা উদ্বোধন করবেন স্পেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: