সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরবের বিপক্ষে ব্রাজিলের দারুণ জয়

স্পোর্টস ডেস্ক:: আন্তর্জাতিক প্রীতি ম্যাচে গাব্রিয়েল জেসুস ও আলেক্স সান্দ্রোর নৈপুণ্যে সৌদি আরবের বিপক্ষে সহজ জয় তুলে নিল ব্রাজিল।গতকাল শুক্রবার রাতের এই ম্যাচের মধ্যে দিয়ে আর্জেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচের প্রস্তুতি সেরে নিলেন কোচ তিতের শিষ্যরা।

ম্যাচের ৪৩ মিনিটে সেলেসাওদের ১-০ গোলে এগিয়ে নেন বিশ্বকাপে ফর্ম হারানো তরুণ স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস।নেইমারের বাড়ানো নিখুঁত পাস পেয়ে ডি-বক্সের ডান পাশ থেকে দারুণ শটে গোলরক্ষককে পরাস্ত করেন জেসুস।

ব্রাজিলীয় সেনসেশন নেইমার ম্যাচটিতে কোনো গোল না পেলেও দলের দুটি গোলেই রয়েছে তার অবদান।প্যারিস সেইন্ট জারমেইনের এই তারকার নিখুঁত পাস থেকেই এসেছে ব্রাজিলের দুটি গোল।নেইমারের কর্নার কিক থেকে ম্যাচের যোগ করা সময়ে দ্বিতীয় গোলটি করেছেন জুভেন্টাসের লেফটব্যাক আলেক্স সান্দ্রো।

তবে প্রথমার্ধে সৌদি আরবের গোলরক্ষ আল ওয়াইসের দৃঢ় প্রতিরোধে কয়েকবার গোল বঞ্চিত হয় তিতের শিষ্যরা।পাল্টা আক্রমণে কয়েকবার ভয় জাগালেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাননি সৌদির ফরোয়ার্ডরা।

এরপর ম্যাচের দ্বিতীয়ার্ধে আর খুঁজে পাওয়া যায়নি প্রথমার্ধের উজ্জীবিত সৌদি আরবকে।পুরো ম্যাচজুড়ে অসাধারণ গোলকিপিংয়ে ব্রাজিলের ফরোয়ার্ড লাইনকে একের পর এক গোলবঞ্চিত করলেও শেষ বাঁশি বাজার পাঁচ মিনিট আগে লাল কার্ড দেখেন সৌদি গোলরক্ষক আল ওয়াইস।

অবশেষে ম্যাচের অতিরিক্ত সময়ের শেষ মিনিটে নেইমারের মাপা কর্নার কিক থেকে ডি-বক্সের ভেতর খুঁজে নেন আলেক্স সান্দ্রোকে।পেনাল্টি বক্সের ভিতর লাফিয়ে উঠে বদলি হিসেবে নামা সৌদি আরবের গোলরক্ষক মুস্তাফাকে পরাস্ত করে গোল করেন সান্দ্রো।এর ফলে ২-০ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল।

আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২টায় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: