সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে গোপন বৈঠক চলাকালে র‌্যাবের অভিযানে ৭ জন আটক

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ সদর উপজেলায় গোপন বৈঠক চলাকালে নগদ টাকা,মোবাইল ফোন সিম কার্ডসহ ৭জনকে আটক করেছে র‌্যাব-৯। বৃহস্পতিবার দিবাগত রাত ১২:৩০ মিনিটের দিকে হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের আদ্যপাশা গ্রামের জনৈক মোতালেব মিয়ার বাড়ীতে সেমিপাকা ঘরের ভিতরে থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার বিকেলে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে। সংবা বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, উল্লেখিত সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২,শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও এএসপি মোঃ আফজাল হোসেন এর নেতৃত্বে হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের আদ্যপাশা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে আদ্যপাশা গ্রামের জনৈক মোতালেব মিয়ার বাড়ীতে সেমিপাকা ঘরের ভিতরে কিছু লোকজন যে কোন ধর্তব্য অপরাধ সংগঠনের জন্য একত্রিত হয়ে গোপন বৈঠকের সময় ১১, ৬৪৯/- টাকা, ০৮ টি মোবাইল সেট, ১০ টি সিম কার্ডসহ ০৭ সন্ধিগ্ধ অভিযুক্তকে আটক করে র‌্যাব-৯। আটককৃতরা হলেন মোঃ শাহ্ জাহান (৩৪), মোঃ সালাম মিয়া (২৬), মোঃ সালাহ উদ্দিন (২৪), মোঃ হেলাল মিয়া (১৯), মোঃ গিয়াস উদ্দিন ওরফে এমরান হোসেন(২০), মোঃ আনোয়ার আলী(২৬), ইউসুফ আহম্মেদ (২০), গ্রেফতারকৃত আসামীদেরকে হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: