সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটারী ক্লাব মেট্রোপলিটনের অত্যাধুনিক পাবলিক টয়লেট নির্মাণ

রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে বিমানবন্দর সড়কের পাশে ১টি অত্যাধুনিক পাবলিক টয়লেট নির্মাণ করা হয়েছে। ১১ অক্টোবর বৃহস্পতিবার এ পাবলিক টয়লেটটি উন্মুক্ত করে দেয়া হয়। ৪টি ওয়াসরুম সমন্বয়ে এই পাবলিক টয়লেটটিতে রাখা হয়েছে পানির সুব্যবস্থা। এটি নির্মাণের ফলে পাশ্ববর্তী একটি জামে মসজিদে আগত মুসল্লী, একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা সহ পথচারীরা উপকৃত হবে।

ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সুফিয়ান সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারী রোটারিয়ান ইকবাল হোসেন পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিষ্ট্রিক্ট গভর্ণর ইলেক্ট লে. কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুরমা জোনের জোনাল কো-অর্ডিনেটর পিপি এম নূরুল হক সোহেল, ক্লাবের এ্যাসাইন এ্যাসিসটেন্ট গভর্ণর পিপি আজিজুর রহমান, পিপি কাজী ময়নুল ইসলাম হেলাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসিডেন্ট ইলেক্ট রোটা: আহসান আহমদ খাঁন, ভাইস প্রেসিডেন্ট রোটা: রেহান উদ্দিন রায়হান, রোটা: আখতার চৌধুরী রুবেল, রোটা: সুহাদ রব চৌধুরী, রোটা: আব্দুল বাছিত, রোটা: দেওয়ান রুশো চৌধুরী, রোটা: ইঞ্জিনিয়ার মইনুল ইসলাম চৌধুরী, রোটা: নিজাম উদ্দিন, রোটা: আসাদুজ্জামান রনি, রোটা: জাবেদ নকিব ও রোটা: মোদাব্বের আহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: