সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

#মিটু আন্দোলন নিয়ে রসিকতা করলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন সু্প্রিম কোর্টে সদ্য নিয়োগপ্রাপ্ত বিচারপতি ক্যাভানাকে নিয়ে বিতর্ক এখনও থামেনি। এর মধ্যেই #মিটু আন্দোলন নিয়ে রসিকতা করলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বুধবার মধ্যবর্তী নির্বাচন উপলক্ষে পেনসিলভেনিয়ার এক সভায় যৌন হয়রানির প্রেক্ষিতে শুরু হওয়া এ আন্দোলন নিয়ে কটাক্ষ করেন তিনি।

এ সময় ট্রাম্প বলেন, ওই আন্দোলনের জন্যই তিনি ‘দ্য গার্ল দ্যাট গন অ্যাওয়ে’ কথাটি ব্যবহার করতে পারেন না। গত জুলাইয়েও এই আন্দোলন নিয়ে রসিকতা করেছিলেন ট্রাম্প।

যৌন হয়রানির অভিযোগে হলিউড প্রযোজক হার্ভি ওয়াইনস্টাইনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন হলিউডের বহু অভিনেত্রী। তার পর থেকেই গোটা বিশ্বে ছড়িয়ে পড়ে #মিটু আন্দোলন।

ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধেও এক সময় প্রচুর মহিলা যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন। কিন্তু তিনি বরাবর সেই অভিযোগ অস্বীকার করে বিষয়টি নিয়ে রসিকতা ও কটাক্ষ করে এসেছেন বারাবার। ট্রাম্প উল্টো দাবি করেন, নারীদের চেয়ে বিশ্বের নিপীড়িত পুরুষদের নিয়ে তিনি বেশি চিন্তিত।

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প এক সাক্ষাৎকারে জানিয়েছেন, হোয়াইট হাউসেই নাকি এমন কিছু মানুষ বসবাস করেন, যাদের তিনি একেবারেই বিশ্বাস করেন না। ট্রাম্পও বিষয়টি সম্পর্কে অবগত আছেন বলে জানান তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: