সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাথারিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে শ্রেণীকক্ষ ও ব্লক ওয়াশ নির্মাণ,আসবাবপত্র বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: শিক্ষার মানোন্নয়নে পাথারিয়া ইউনিয়ন পরিষদের অর্থায়নে পাথারিয়া ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণী কক্ষ নির্মাণ, মেয়েদের জন্য ব্লক ওয়াশ নির্মাণ সহ আসবাবপত্র বিতরণ করা হয়েছে।
পাথারিয়া ইউনিয় পরিষদ চেয়ারম্যান মো. আমিনুর রশিদ আমিনের উদ্যোগে পাথারিয়া সুরমা স্কুল এন্ড কলেজের ছাত্রীদের জন্য একটি ওয়াশ ব্লক নির্মাণ, গণিনগর ষোলগ্রাম উচ্চ বিদ্যালয়ের শ্রেণী নির্মাণ করা হয়।
ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, পাথারিয়া ইউনিয়ন পরিষদে ২০১৭-২০১৮ অর্থ বছরের এলজিএসপি’র বরাদ্দ থেকে ৩ লক্ষ ৫০ হাজার টাকা ব্যায়ে পাথারিয়া ইউপি চেয়ারম্যান মো. আমিনুর রশিদ আমিন’র তত্ত্বাবধানে ও ইউনিয়ন পরিষদের অর্থায়নে পাথারিয়া সুরমা স্কুল এন্ড কলেজের ছাত্রীদের জন্য একটি ওয়াশ ব্লক নির্মাণ করা হয়েছে। এছাড়াও গণিনগর ষোলগ্রাম উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের পাঠদানের জন্য পরিষদ থেকে ৫ লক্ষ পঞ্চাশ হাজার টাকা ব্যয়ে একটি শ্রেণী কক্ষ নির্মাণ করা হয়েছে। এছাড়া পাথারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,গাজীনগর সরকারি প্রাথমিক, গণিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সুরমা স্কুল এন্ড কলেজে ৩ লক্ষ টাকা ব্যয়ে ফ্যান ও আসবাবপত্র বিতরণ করা হয়।
পাথারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আমিনুর রশিদ আমিন জানান- অধিকাংশ বিদ্যালয়ে মেয়েদের জন্য আলাদা কোন ওয়াশ রুম থাকে না। তাই ওয়াশ নির্মাণ করে দিয়েছি। বিশেষ করে আমার পরিষদের আওতায় প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার মানোন্নয়নে এবং কোমলমতি ছোট ছোট শিক্ষার্থীদের প্রচন্ড গরমে ক্লাস করতে হয়। তাদের জন্য ইতিমধ্যে কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ে ফ্যান সহ বিভিন্ন আসবাপত্র দিয়েছি। ভবিষ্যতে শিক্ষার মানোন্নয়নে পাথারিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে নতুন নতুন উদ্যোগ গ্রহণ করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: