সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৫ সেকেন্ড আগে
সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ ব্যাংক হলুদ দলের উদ্যোগে সংবর্ধনা

বাংলাদেশ ব্যাংক দেশের অন্যতম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানে যারা কাজ করেন তারা সমাজের মধ্যে সম্মানজনক অবস্থান ধরে রাখেন। কর্মক্ষেত্রে আন্তরিকতা, দক্ষতা, সততার মাধ্যমে ব্যাংকের কর্মকর্তারা অনন্য উদাহরণ স্থাপন করেছেন। বাংলাদেশ ব্যাংককে নিজের প্রতিষ্ঠান ভেবে সততার সাথে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। সততা এবং আন্তরিকতার সাথে কাজ করলে সঠিক মূল্যায়ন পাওয়া সম্ভব।

বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসে নবাগত সহকারী পরিচালক ও ক্যাশ অফিসারদের সংবর্ধনা এবং কর্মচারী সংঘের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মো. ইলিয়াছ’র অবসরোত্তর ছুটিতে গমন উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
বাংলাদেশ ব্যাংক হলুদ দল, সিলেট-এর উদ্যোগে গত মঙ্গলবার (৯অক্টোবর) বাদ সন্ধ্যা সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হলুদ দলের সভাপতি মো. আশরাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত উপমহাব্যবস্থাপক মো. নূরুল ইসলাম, আশুতোষ ধর চৌধুরী, প্রণব কুমার দেবনাথ, উপমহাব্যবস্থাপক নৃত্যরঞ্জন দত্ত পুরকায়স্থ।
বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সুধাংশু রঞ্জন দেবের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম পরিচালক মো. জাবেদ আহমদ, সাইফুল আলম, সাজ্জাদুর রহমান, যুগ্ম ব্যবস্থাপক (ক্যাশ) মো. আবু নাসের, মো. আশক আলী, সমীরণ দাশ, শাহ মো. আশরাফ সিদ্দিকী এবং নবাগত কর্মকর্তাদের মধ্য থেকে
বক্তব্য রাখেন সহকারী পরিচালক সিফাতদ্দোজা মো. সগির, বায়না নাওমী, ক্যাশ অফিসার মো. আতাউর রহমান, জুয়েল কুমার সাহা।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অফিসার্স এসোসিয়েশনের সম্পাদক মো. ইকবাল হাসান, বাংলাদেশ ব্যাংক ক্লাবের সভাপতি বিনয় ভূষণ রায়, সাধারণ সম্পাদক মো. আলী আকতার, অফিসার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুল হাকিম, ব্যাংক ক্লাবের ক্রীড়া সম্পাদক মো. ফাহিম মিয়া, জ্যোতির্ময় বিশ্বাস, বাংলাদেশ ব্যাংক কর্মচারী নিবাসের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, কর্মচারী সংঘের সভাপতি মো. আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মো. আলমগীর। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. রাসেল আহমদ চৌধুরী। অনুষ্ঠানে নবাগত কর্মকর্তাদেরকে সম্মাননা ক্রেস্ট এবং ফুল দিয়ে বরণ করা হয়, পরে বিদায়ী অতিথি সিনিয়র কেয়ার টেকার মো. ইলিয়াছকে বিদায়ী স্মারক তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: