সর্বশেষ আপডেট : ২ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে একুশে আগষ্ট গ্রেনেড হামলার রায় নিয়ে বিএনপি-আ’লীগ পক্ষে-বিপক্ষে মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি:: একুশে আগস্ট শেখ হাসিনার সমাবেশে গ্রেনেড হামলার মামলার রায় প্রদান করায় আনন্দ মিছিল করে দ্রুত রায় কার্যকরের দাবি জানিয়েছে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অন্য দিকে,২১আগস্ট গ্রেনেড হামলার মামলায় তারেক বাবরসহ ২১জনকে দন্ডিত করার প্রতিবাদে রায় প্রত্যখান করে বিক্ষোভ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি। বুধবার দুপুরে জেলা আওয়ামীলীগ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ জেলা শহরে আনন্দ মিছিল করেন। জেলা স্বেচ্ছাসেবক লীগ সকাল ৯টা থেকেই রায় উপলক্ষে জামাত-বিএনপির নাশকতা মোকাবেলায় ঘোষণা দিয়ে ট্রাফিক পয়েন্টে অবস্থান নেয়। রায় ঘোষণার সাথে সাথেই মিছিল করে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

জেলা আওয়ামী লীগ রমিজ বিপণিস্থ কার্যালয় থেকে জেলা স্বেচ্ছাসেবক লীগ ট্রাফিক পয়েন্ট থেকে এবং জেলা শ্রমিক লীগ হাছননগরস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল করে দ্রুত রায় কার্যকরের দাবি জানিয়েছে। এছাড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের অনুসারীরা উকিলপাড়া থেকে আনন্দ মিছিল দিয়ে শহর প্রদক্ষিণ করে ট্রাফিক পয়েন্টে এসে সভায় মিলিত হয়।

আনন্দ মিছিল পরবর্তী সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ,শঙ্কর দাস,জুনেদ আহমদ,আসাদুজ্জামান সেন্টু,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু,জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমেদ প্রমুখ।
এদিকে সুনাগঞ্জ পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা নাদের বখতের নেতৃত্বে নেতাকর্মীরা রায়কে স্বাগত জানিয়ে দ্রুত রায় কার্যকরের দাবিতে মিছিল সমাবেশ করেছেন। মিছিলটি শহর প্রদক্ষিণ করে পৌর চত্বরে এসে সভায় মিলিত হয়।

অন্যদিকে,২১আগস্ট গ্রেনেড হামলার মামলায় তারেক বাবরসহ ২১জনকে দন্ডিত করার প্রতিবাদে রায় প্রত্যখান করে বিক্ষোভ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি। বুধবার দুপুরে জেলা বিএনপির পুরাতন বাসস্টেশনস্থ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি কিছু দূর এগুনোর পরই পুলিশের বাধার মুখে পড়ে। এসময় রাস্তায় বসেই পথসভা করেন নেতৃবৃন্দ।

পথসভায় বক্তব্য দেন,বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা এডভোকেট ফজলুল হক আছপিয়া, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন,সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন,সহ সভাপতি আবুল মনসুর শওকত,নাদির আহমদ,রেজাউল হক,ওয়াকিফুর রহমান গিলমান,আনসার উদ্দিন,আনিসুল হক,জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল,সাংগঠানিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: