সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কঠোর নিরাপত্তায় ঢাকার বিশেষ ট্রাইব্যুনালে আনা হচ্ছে আসামিদের

নিউজ ডেস্ক:: বহুল আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় দেয়া হচ্ছে আজ বুধবার। মামলার আসামিদের মধ্যে গ্রেফতার ৩১ জনকে আদালতে আনা হচ্ছে।বিভিন্ন কারাগারে আটক থাকা ৩১ আসামিকে বুধবার সকাল থেকে পুরান ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসায় অস্থায়ী আদালতে আনা হচ্ছে।

এদিকে রায় কেন্দ্র করে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের বিশেষ ট্রাইব্যুনাল ঘিরে পুরো এলাকায় কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।বিপুল সংখ্যক পোশাকধারী পুলিশের পাশাপাশি মোতায়েন রয়েছে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ।

বেলা ১১টার পর পুরনো কেন্দ্রীয় কারাগারের সামনে স্থাপিত ঢাকার এক নম্বর দ্রুতবিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূর উদ্দিন রায় পড়া শুরু করবেন বলে আইনজীবীরা জানিয়েছেন।রায় ঘোষণাকালে আসামিদের উপস্থিত রাখার কথা রয়েছে।

পুলিশের প্রিজন ভ্যানে বাড়তি নিরাপত্তা দিয়ে ভোর ৬টা ৫০ মিনিটে তাদের কাশিমপুরের কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকায় পাঠানো হয়।কাশিমপুর কেন্দ্রীয় কারাগার ১ ও ২ থেকে আনা হচ্ছে ১৪ আসামি। তাদের মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও আব্দুস সালাম পিন্টুও রয়েছেন। আর কাশিমপুর হাইসিকিউরিটি কারাগার থেকে আনা হচ্ছে ১৭ আসামিকে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: