সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসী আওয়ামীলীগ নেতা জসীম উদ্দিন ফারুককে সংবর্ধিত করেছে সুনামগঞ্জ পৌরসভা

সুনামগঞ্জ প্রতিনিধি:: প্রবাসী আওয়ামীলীগ নেতা জসীম উদ্দিন ফারুককে সংবর্ধিত করেছে সুনামগঞ্জ পৌরসভা। গত ৮ অক্টোবর সোমবার রাতে সুনামগঞ্জ পৌরসভার মেয়রের সম্মেলন কক্ষে এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট চান মিয়া,এডভোকেট নজরুল ইসলাম শেফু,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের সাধারন সম্পাদক হাজী জাকির হোসেন শাহীনসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ। এর আগে উকিলপাড়াস্থ আওয়ামীলীগ কার্যালয়ে তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা জসীম উদ্দিন ফারুককে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন।

এতে বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আলী আমজাদ,মূলধারার আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আমির হোসেন রেজা,জেলা আওয়ামীলীগ নেতা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক করুনাসিন্ধু চৌধুরী বাবুল,সুনামগঞ্জ ১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট আখতারুজ্জামান সেলিমসহ স্থানীয় নেতৃবৃন্দ। উল্লেখ্য প্রবাসী জসীম উদ্দিন ফারুক বিভিন্ন সময় জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির শ্রম বিষয়ক সম্পাদক,জেলা যুবলীগের যুগ্ম আহবায়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি বিপুল ভোটে সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। সাবেক পৌর চেয়ারম্যান মমিনুল মউজদীনের মৃত্যুর পর তিনি সুনামগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন যাবৎ ফ্রান্স ও যুক্তরাজ্য প্রবাসে ছিলেন। চলতি মাসেই তিনি আবার বিদেশে চলে যাবেন। আওয়ামী রাজনীতিতে তার অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ কাে মূলধারার আওয়ামীলীগ নেতাকর্মীরা তাকে প্রবাস উত্তর বিদায় সংবর্ধনা জ্ঞাপন করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: