সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাউন্সিলর কয়েস লোদী সংবর্ধনা অনুষ্ঠিত

কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, চেতনা যুব পরিষদ মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। তারা যে প্রতিশ্রুতি নিয়ে কাজ শুরু করেছিল। র্দীঘদিন ধরে তাদের সেই প্রতিশ্রুতি পালনে কাজ করে যাচ্ছে। আমি বিশ্বাস করি চেতনা যুব পরিষদ বেশি করে মানুষের কল্যানে কাজ করবে। তিনি বলেন ওয়ার্ডবাসী আমাকে ভালোবেসে যে দায়িত্ব দিয়েছে তা যেন সঠিকভাবে ও এলাকার উন্নয়নে পালন করতে পারি । এলাকার উন্নয়নে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

সোমবার চেতনা যুব পরিষদের উদ্যোগে ৪র্থ বারের নবনির্বাচিত ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী সংবর্ধনা ও ক্রেস্ট প্রদানকালে তিনি একথা বলেন।

হাউজিং এস্টেটস্থ কাউন্সিলর কার্য্যলয়ে পরিষদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, চেতনা যুব পরিষদের সভাপতি মো: আব্দুস সোবহান আজাদ। অন্যোনোর মধ্যে উপস্থিত ছিলেন, চেতনা যুব পরিষদের সহ সাধারণ সম্পাদক এইচ. এস. কাউছার আহমদ, অর্থ সম্পাদক আমির উদ্দিন পাভেল, মো: নজরুল ইসলাম, সহসভাপতি আব্দুল হাসিব, হাফিজ মো: আমিন উদ্দিন, সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসাইন। আরো উপস্থিত ছিলেন, মো: আব্দুল মোমিত চৌধুরী, কবি নজরুল মেমোরিয়েল প্রি-ক্যাডেট স্কুলের প্রিন্সিপাল মো: আল-আমিন, মো: লুৎফুর রহমান ও মো: বুরহান উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে কোরআন থেকে তেলোওয়াত করেন চেতনা যুব পরিষদের ধর্মীয় সম্পাদক হাফিজ মো: আমিন উদ্দিন। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: