সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাই-শাল্লার এলজিইডি রাস্তার কাজ দ্রুত সম্পন্ন করার তাগিদ দিলেন ড.জয়া সেন গুপ্তা

আল-হেলাল, সুনামগঞ্জ:: “রুম যখন ভেঙ্গে যাচ্ছিল নীরু তখন বাঁশী বাজাচ্ছিল” এ প্রবাদ বাক্যটির মতই প্রতিপক্ষকে কোনরুপ দোষারুপ না করে উন্নয়ণ সভার মাধ্যমে জবাব দিলেন সুনামগঞ্জ ২ নির্বাচনী এলাকা দিরাই শাল্লা থেকে নির্বাচিত সংসদ সদস্য ড.জয়া সেন গুপ্তা।

অনুসন্ধানে জানা যায়, সোমবার দুপুরে দিরাই কলেজ রোডস্থ বাগানবাড়ি কমিউনিটি সেন্টার মাঠে তৃণমূল আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলন নামে ৪ মনোনয়ন প্রত্যাশীর একটি সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনে মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকরা দলের নির্বাচিত এমপি ড.জয়া সেন গুপ্তার বিরুদ্ধে বিষোদঘারসহ পরিবর্তনের দাবী উত্থাপন করেছেন।

সভায় কথিত বক্তব্য পর্যালোচনায় মনে হয় সরকারী নয় বিরোধীদলের কোন সভায় সরকারী দলের একজন এমপির বিরুদ্ধে প্রকাশ্য দিবালোকে বিদ্রোহ ও বিষোদঘার করা হয়েছে। তৎপ্রেক্ষিতে পাল্টা কোন বক্তব্য বিবৃতি এখনও দেননি ড.জয়া সেন গুপ্তা। বরং তিনি অত্যন্ত ধৈর্য্যরে সাথে প্রতিকূল পরিস্থিতির মোকাবেলা করে প্রতিনিয়ত গণ সংযোগ,উঠোন বৈঠক ও উন্নয়ন সভা এবং দলীয় কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। গত ২ সপ্তাহ যাবৎ তিনি চষে বেড়িয়েছেন সারা নির্বাচনী এলাকা। সোমবার প্রতিপক্ষরা যখন তাকে বক্তৃতা বিবৃতিতে ঘায়েল করছিলেন ঠিক সেই মুহুর্তে নির্বাচনী এলাকার শাল্লা উপজেলায় বিভিন্ন উন্নয়ন সভা ও দলীয় কর্মসুচিতে ব্যস্ত সময় অতিবাহিত করেছেন তিনি।

সর্বশেষ সোমবার রাতে দিরাই উপজেলা সদরস্থ নিজ বাসভবনে তিনি এলজিইডি কর্মকর্তা ও কর্মচারীদের সাথে উন্নয়ন সভা করেছেন। এ সভায় জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী ইকবাল হোসেন,দিরাই উপজেলা প্রকৌশলী ইফতেকার হোসেন,দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডিশনাল পিপি এডভোকেট সোহেল আহমদ ছইল মিয়াসহ স্থানীয় অন্যান্য প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

সভায় ড.জয়া সেন গুপ্তা এমপি জোর তাগিদ দিয়ে কর্মকর্তাদের বলেছেন,অবিলম্বে দিরাই-মদনপুর রাস্তার মেরামত কাজ সম্পন্ন করুন। কালনী ব্রীজের পূর্বপার অর্থাৎ পূর্ব দিরাইয়ের জগদল হোসেনপুর নতুন রাস্তার নির্মাণ কাজ,রাজানগর ইউনিয়নের রন্নারচর গ্রাম থেকে মেঘনা বারঘর হয়ে রফিনগর বাংলাবাজার পর্যন্ত ৩ কিলোমিটার ডুবন্ত পাকা রাস্তার কাজ,কুশিয়ারা নদীর পাড় হতে মার্কুলী বাজার পর্যন্ত রাস্তাটির নির্মাণ কাজসহ সকল রাস্তা নির্মাণ ও মেরামত কাজ দ্রুত সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের প্রতি তিনি আহবাণ জানান। ড.জয়া সেন এর এ উন্নয়ন কর্মকান্ডের সত্যতা নিশ্চিত করে দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া বলেন,এলজিইডি কর্মকর্তাদেরকে চলমান সকল প্রকল্পের আওতায় বিশেষ করে দিরাই পৌরসভার রাস্তাসহ সবগুলো রাস্তার নির্মাণ ও মেরামত কাজ দ্রুত সম্পন্ন করার জন্য ড.জয়া সেন গুপ্তা এমপি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: