সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিলামে গার্লফ্রেন্ড, দাম উঠেছে ৭০ হাজার পাউন্ড

আন্তর্জাতিক ডেস্ক:: অনেক কিছুই নিলামে ওঠে। গাড়ি, বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান বিভিন্ন জিনিস নিলামে বিক্রির খবর নিয়মিতই শোনা যায়। কিন্তু নিলামে কি মানুষ বিক্রির কথা কেউ শুনেছেন কোথাও, কখনও! আর যদি সেই মানুষটি হন নিজের প্রেমিকা! হ্যাঁ, এমনই এক ঘটনা ঘটিয়ে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন বৃটেনের এসেক্সে বসবাসরত ৩৪ বছর বয়সী ডালে লিকস। এক বছর ধরে তার পার্টনার বা জীবনসঙ্গী ৩৭ বছর বয়সী কেলি গ্রেভস।

মজা করতে তাকে নিলামে বিক্রি করার বিজ্ঞাপন দিলেন নিলাম বিক্রয়কারী প্রতিষ্ঠান ই বে’তে। সঙ্গে সঙ্গে তার প্রেমিকার দাম উঠে গেল ৭০ হাজার পাউন্ড।প্রেমিকা কেলি’কে পুরনো গাড়ির সঙ্গে তুলনা করে ওই বিজ্ঞাপন দিয়েছিলেন ডালে লিকস।তিনি দরপত্রে অংশগ্রহণকারীদের সতর্কও করে দিয়েছিলেন। বলেছিলেন, কেলির সঙ্গে সম্পর্ক হওয়ার পর থেকেই সে ঘুমাতে যেয়ে অনেক জোরে নাক ডাকে।তা আমি কোনোভাবেই থামাতে পারি নি। তবে তার কিন্তু শরীর আমি ভেঙে দিই নি। তাকে দেখলে মনে হবে এখনও সে ‘আনইউজড’। অর্থাৎ অস্পৃশ্য।

যদিও এই বিজ্ঞাপনটি ছিল মজা করার জন্য তবু মাত্র ২৪ ঘন্টার মধ্যে তাতে ক্লিক পড়েছে ৮ হাজার বারের বেশি। আর সর্বোচ্চ দাম উঠেছে ৭০ হাজার পাউন্ডের বেশি।ডালে লিকস তাই মজা করেন আর হাসেন।বলেন, ই বে’তে এই বিজ্ঞাপন দেয়ার পর আমি শুধু হেসেছি।তা দেখে কেলি আমাকে শুধুই বলেছে এবং জানতে চেয়েছে কেন এত হাসছি।এক পর্যায়ে তাকে বলেছি,তাকে আমি ই বে’তে বিক্রি করে দেয়ার নিলাম ডাক দিয়েছি।তা শুনে কেলিও হাসলো।

এরপর এই দম্পতি রাতে খাবার খেতে বাইরে যান।আর ওই রাতেই সারা ইউরোপ থেকে তাদের কাছে বোমার মতো এসএমএস আসতে থাকে।এমন কি যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়া থেকেও বার্তা আসতে থাকে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: