সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে না করেই ‘গর্ভবতী’ মেহজাবিন!

বিনোদন ডেস্ক:: কিছুদিন ধরে জোর গুঞ্জন, অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর বিয়ের খবর। নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে নাকি গাঁটছড়া বেঁধেছেন তিনি। এদিকে এরপর থেকে শুটিং স্পট, আড্ডায় বেশ শোনা যায় এই লাক্সতারকার বিয়ের ব্যাপারটি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও কেউ কেউ এই নিয়ে লিখছেন। তবে সবটাই অনুমাননির্ভর।

এদিকে, সেই গুঞ্জন আরো বেগ পেয়েছে গতমাসে। ওইসময় নাকি তারা দুজন একসঙ্গে দেশের বাইরে থেকে ঘুরে এসেছেন। তাছাড়া আলাদা আলাদা করে ফেসবুকে চেকিং-ও দিয়েছেন।

তবে তাদের কাছের মানুষদের দাবি, বর্তমানে দু’জনই একসঙ্গেই থাকছেন। সময় কাটাচ্ছেন। চলতি বছরেই সম্পন্ন হতে পারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এতে বুঝা যাচ্ছে, বেশ জলঘোলা হয়েছে তাদের বিয়ে নিয়ে।তবে এই দু’জনের কাছের কেউই এই বিয়ের ব্যাপারে কোনো তথ্য বা প্রমাণ দিতে না পারলেও অনেকে পুরো খবরটিকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন।

এদিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন আরেকটি খবর রটেছে মেহজাবিনকে নিয়ে। তাদের একটি দল আগেই বলেছে, মেহজাবিনের বিয়ে হয়েছে। সে সমালোচকরাই এখন বলছেন, মেহজাবিন প্রেগনেন্ট! এ নিয়ে একটি ছবিও শেয়ার করেছেন তারা। তবে এই খবরেরও সত্যটা এখনো পাওয়া যায়নি।

প্রসঙ্গত, মেহজাবিন এখন সময়ের ব্যস্ততম অভিনেত্রী। তার হাতে রয়েছে প্রচুর নাটক-টেলিফিল্মের কাজ। গেল কয়েকবছরে সবচেয়ে আলোচিত কাজগুলো তার ঝুলিতে। ঠিক এই সময়ে মেহজাবিনের বিয়ের সিদ্ধান্ত কতোটা সময়োপযোগী হবে তা সময়ই বলে দেবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: