সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেগম খালেদা জিয়া’র মুক্তি ও নাসিম হোসাইনের সুস্থতা কামনায় সিলেট মহানগর বিএনপির দোয়া মাহফিল

ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় এবং অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের রোগমুক্তি ও আশু সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর বিএনপি। সোমবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সিলেট মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থি ছিলেন।

মাহফিলে বিএনপির চেয়ারপার্সন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় মোনাজাত করা হয়। মাহফিলে মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের রোগমুক্তি ও আশু সুস্থতা কামনা করেও বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, প্রয়াত অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের রুহের মাগফেরাত, নিখোঁজ জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা, আওয়ামী ফ্যাসিবাদী দুঃশাসনে শাহাদাতবরণ কারী সকল নেতাকর্মীদের মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধিন যুবদল নেতা নজিবুর রহমান নজিবের সুস্থতা কামনা করেও মাহফিলে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, মহানগর সহ-সভাপতি জিয়াউল গণি আরেফীন জিল্লুর, সহ-সভাপতি রেজাউল হাসান কয়েস লোদী, সহ-সভাপতি মুফতী বদরুনু নুর সায়েক, মহানগর উপদেষ্ঠা সৈয়দ বাবুল হোসেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, মহানগর সাংগঠনিক সম্পাদক মুকুল মোর্শেদ ও মাহবুব চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রকাশনা জাকির হোসেন মজুমদার, স্বেচ্ছাসেবক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, মানবাধিকার সম্পাদক মুফতী নেহাল উদ্দিন, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ শেখ মো: ইলিয়াস আলী, সহ-সাংগঠনিক সম্পাদক জেবুল হোসেন ফাহিম, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মফিজুর রহমান জুবেদ, উজ্জল রঞ্জন চন্দ, বিএনপি নেতা মোতাহির আলী মাখন, মুফতী রায়হান উদ্দিন মুন্না, কামাল হাসান জুয়েল, আমিনুর রশীদ খোকন, নুরুল ইসলাম লিমন, মোশাহিদ আলী, ফয়েজ আহমদ শিপু, দেলোয়ার হোসেন, যুবদল নেতা আলাউদ্দিন আলাই, শাহেদ আহমদ, সাবেক ছাত্রদল নেতা কয়েস আহমদ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ, সহ-সভাপতি আব্দুল হাসিব, ছাত্রদল নেতা আব্দুস সালাম টিপু, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রাজিব, আব্দুল মুনতাসির চৌধুরী সাব্বিহ, সহ-সাংগঠনিক সম্পাদক মেরাজ ভুইয়া পলাশ, ছাত্রদল নেতা শফিকুর রহমান ও নাজমুল ইসলাম প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: