সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-ঢাকা মহাসড়কে ১ ঘণ্টার অবরোধ

ডেইলি সিলেট ডেস্ক:: সরকারি চাকরিতে ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা ও দক্ষিণ সুরমা শাখা।

সোমবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত মহাসড়কের দক্ষিণ সুরমার চন্ডিপুল এলাকায় সড়ক অবরোধ করে রাখেন তারা। এসময় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা-কর্মীরা মহাসড়কে জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা হাতে নিয়ে রাস্তায় গাড়ির টায়ার জ্বালিয়ে অবস্থান নেন এবং এক ঘণ্টা পর অবরোধ প্রত্যাহার করে নেন।

সড়ক অবরোধের কারণে মহাসড়কে দুই পাশে হাজার হাজার যানবাহন আটকা পড়ে। এতে তীব্র যানজটের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে অবস্থান করলেও আন্দোলনকারীদের বাঁধা দেয়নি। একারণে সাধারণ জনগণকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সিলেট মঞ্চের সভাপতি সালা উদ্দিন পারভেজ, সাধারণ সম্পদক জবরুল হোসেন, দক্ষিণ সুরমা শাখার সভাপতি সালা উদ্দিন, সাধারণ সম্পাদক মো. জাবের আহমদসহ অধর্শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দক্ষিণ সুরমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সিলেট মঞ্চ ও দক্ষিণ সুরমা শাখার নেতৃবৃন্দ সরকারি চাকরিতে ৩০ ভাগ মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে মহাসড়কে এক ঘণ্টা অবরোধ কর্মসূচি পালন করেন। পরে তারা নিজেরা কর্মসূচি প্রত্যাহার করে নেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: