সর্বশেষ আপডেট : ২ মিনিট ৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকারের উন্নয়ন শীর্ষক মালয়েশিয়া আ. লীগের আলোচনা সভা

প্রবাস ডেস্ক:: বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা নিয়ে মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ অক্টোবর) বিকেলে কুয়ালালামপুরের ইন্টার কন্টিনেন্টালে এ সভার আয়োজন করা হয়।

ইউনিভার্সিটি অব কুয়ালালামপুরের জ্যেষ্ঠ অধ্যাপক ডা. এ টি এম এমদাদুল হকের সভাপতিত্বে ও মালয়েশিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির এবং শাখাওয়াত হক জোসেফের যৌথ পরিচালনায় কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে আলোচনা সভা শুরু হয়। কোরআন তেলাওয়াত করেন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদ সরকার।

সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সারাবিশ্বে বাংলাদেশ আজ প্রশংসিত। দেশের জন্য জীবনের ঝুঁকি নিয়েও তিনি অসীম সাহসে তার লক্ষ্য অর্জনে অবিচল থেকেছেন। এজন্য গোটা বাঙালি জাতির সঙ্গে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গর্বিত।

Malaysia-2

তারা আরও বলেন, বাংলাদেশের রাজনীতিতে তিন দশকের উজ্জ্বল নক্ষত্র শেখ হাসিনা। দিন বদলের সঙ্গে সঙ্গে জননেত্রী শেখ হাসিনার নামের সঙ্গে যুক্ত হয়েছে কৃতিত্ব। এ সময় তারা আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য জহিরুল ইসলাম জহির, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল, শ্রমিক লীগের সভাপতি নাজমুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানে মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুল ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামালকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য মনোনীত করায় তাদেরকে সংবর্ধনা দেয়া হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: