সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইলিয়াস কাঞ্চনকে অবাঞ্চিত ঘোষণা করায় সিলেটে নিসচার নিন্দা

ডেইলি সিলেট ডেস্ক:: রোববার (৭ অক্টোবর) রাজধানীর ফুলবাড়ি টার্মিনালে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের অনুষ্ঠিত সমাবেশে নিরাপদ সড়ক চাই-নিসচার কেন্দ্রীয় ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে বিভিন্ন টার্মিনালে অবাঞ্চিত ঘোষনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নিসচা সিলেট জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

রোববার (৭ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দীর্ঘ ২৫ বছর ধরে সড়ককে দুর্ঘটনামুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সারাদেশে নিসচার প্রায় ১২০টি শাখা সংগঠন ও বিদেশে প্রায় ৫টি শাখা সংগঠনের নেতৃবৃন্দরা একযোগে ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে সড়ক নিরাপত্তা বিষয়ে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার ২২ অক্টোবরকে জাতীয় নিরাপদ সড়ক দিবস হিসেবে ঘোষণা করেছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক দুর্ঘটনারোধ করার লক্ষ্যে ১৭ টি নির্দেশনা দিয়েছেন। নিসচা সেই ১৭টি নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল। ১৭টি নির্দেশনা বাস্তবায়ন সহ সড়ক দুর্ঘটনা রোধকল্পে ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে কাজ করে যাচ্ছে ও ভবিষ্যতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ব্যানারে রাজধানীর ফুলবাড়িয়া সভায় উল্লেখ করা হয়েছে, ১৯৯৩ সালে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের স্ত্রী জাহানারা কাঞ্চন নিজ গাড়িতে দুর্ঘটনাকবলিত হয়ে মারা যান। কথাটি স¤পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। সত্য হল এই যে, ঐদিন জাহানারা কাঞ্চন ভাড়া করা একটি গাড়িতে সড়ক দুর্ঘটনা কবলিত হয়ে মৃত্যুবরণ করেন।

নেতৃবৃন্দ ভবিষ্যতে এসব মিথ্যা ও অপপ্রচার থেকে বিরত থাকার আহ্বান জানান এবং অনতিবিলম্বে ইলিয়াস কাঞ্চনকে অবাঞ্চিত ঘোষণার বক্তব্য প্রত্যাহারের জোর দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন, নিসচা কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু, নিসচা সিলেট জেলা’র উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, শেখ তোফায়েল আহমদ শেপুল, সভাপতি এম. বাবর লস্কর, সাধারণ সম্পাদক শাহ মোঃ লোকমান আলী, সহ সভাপতি হাফিজ আব্দুর রহমান, আশরাফ উদ্দিন রুবেল ও কবির আহমদ খান, সহ সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খান, ইমতিয়াজ হোসেন আরাফাত, নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেল, যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি ইলিয়াস বিন রিয়াছত, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, বুধবারী বাজার ইউনিয়নের আহ্বায়ক হুসেন আহমদ, জগন্নাথপুর উপজেলার সভাপতি জাহেদ আহমদ প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: