সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়ালকে নিয়ে রোনালদো সমর্থকদের উপহাস

স্পোর্টস ডেস্ক:: দলবদলের মৌসুমে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। জুভিদের হয়ে প্রথম চার ম্যাচে গোল না পেলেও পরের ম্যাচগুলোতে নিজেকে চিনিয়েছেন তিনি।

অন্যদিকে, গত চার ম্যাচের একটিতেও জয় পায়নি রিয়াল। আর তাতেই রিয়ালকে নিয়ে উপহাস করছে রোনালদোর সমর্থকরা।গত তিন মৌসুমে রোনালদো থাকাকালীন সময়ে চ্যাম্পিয়নস লিগে টানা শিরোপা জিতেছে স্প্যানিশ জায়ান্টরা। অথচ, শুধু জয়ই নয়, লা লিগায় আর চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচসহ গত চার ম্যাচে প্রতিপক্ষের জালে বল জড়াতে ব্যর্থ হয়েছে রিয়াল খেলোয়াড়রা।

শেষ ম্যাচে শনিবার (৬ অক্টোবর) রাতে লা লিগার অপেক্ষাকৃত দুর্বল দল আলাভেজের মাঠে আতিথ্য নেওয়া রিয়াল হেরেছে ১-০ গোলের ব্যবধানে। অন্যদিকে, রোনালদোর গোলে ২-০ ব্যবধানে উদিনিসকে হারিয়েছে জুভেন্টাস। রোনালদোর গোলে জুভিরা জয় পেলেও রিয়াল জয় পায়নি গত চার ম্যাচে।

স্পেনের সফলতম দলটি (রিয়াল) আলাভেজের কাছে হেরেছে ম্যাচের শেষ দিকে। ২০০০ সালের পর প্রথমবারের মতো রিয়ালের বিপক্ষে জয় পেল আলাভেজ। আর ২০০১ সালের পর এই প্রথম আলাভাজের জালে বল পাঠাতে ব্যর্থ হলো রিয়াল।

এর আগে, সার্জিও রামোস, গ্যারেথ বেলরা বলেছিলেন, রোনালদোর জুভেন্টাসে যাওয়ায় তেমন কোনো অসুবিধায় পড়তে হবেনা রিয়ালকে। তবে এবার আলাভেজের কাছে হারের পর রিয়াল সমর্থকরা দাবি করছে, রোনালদোকে ছাড়া বেশ সমস্যাতেই পড়তে হচ্ছে রিয়ালকে। এই মূহুর্তে রিয়াল যে রোনাদলোর অভাব বুঝতে পারছে সেটাই মনে করছেন রোনালদোর সমর্থকরা।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রোনালদোর একজন সমর্থক লেখেন, ‘রিয়াল মাদ্রিদ রোনালদোকে বিক্রি করেছে। তবে ৬ ঘন্টা মাঠে থেকেও গোল না পেয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের। অথচ টানা ১০ ম্যাচ খেলে ১০টিতেই জয় পেয়েছে জুভেন্টাস। তাদের (জুভেন্টাস) ইতিহাসে এটা প্রথম। রোনালদো তার প্রাপ্য সম্মান এখানে পাননি, এজন্য আপনাদেরকে ভুগতে হবে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: