সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০৪৪ সাল পর্যন্ত ভারত শাসন করবে বিজেপি

আন্তর্জাতিক ডেস্ক:: ২০৪৪ সাল পর্যন্ত বিজেপিকে কেউ হটাতে পারবে না। তবে এই ভিত মজবুত করার জন্য ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপির জয়লাভ এবং নরেন্দ্র মোদির প্রধানমন্ত্রী হওয়া আবশ্যক। এমনটাই মনে করেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়। রোববার এক কর্মী সম্মেলনে দলের এই ধরনের বক্তব্যের মাধ্যমেই কর্মীদের উজ্জীবিত করেন তিনি।

দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুরে বঙ্গ বিজেপির ওবিসি মোর্চার রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন বিজেপির জাতীয় কার্যনির্বাহী কমিটির দুই সদস্য মুকুল রায় এবং জয় বন্দ্যোপাধ্যায়। সে সময়ই এমন মন্তব্য করেন ওই বিজেপি সদস্য।

কর্মী সম্মেলনে কর্মীদের উদ্দেশ্যে জয় বন্দ্যোপাধ্যায় বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারত আবার জগতসভায় শ্রেষ্ঠ আসন পাবে। এর জন্য ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপিকে জিতিয়ে মোদিকে প্রধানমন্ত্রী করতে হবে। একই সঙ্গে তিনি আরও বলেন, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপি জিতলে আগামী ২৫ বছরে আমাদের আর কোনও প্রতিদ্বন্দ্বী ভারতে থাকবে না।

২০১৯ সালে সপ্তদশ লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। ওই নির্বাচনে জেতার কথা বলেছেন জয় বন্দ্যোপাধ্যায়। যার অর্থ ওই নির্বাচনের পর বিজেপি ক্ষমতা দখল করতে পারলে ২০৪৪ সাল পর্যন্ত দেশের শাসনভার বিজেপির হাতেই থাকবে। তবে তারপরে কী হবে সে বিষয়ে কিছু বলেননি জয়।

২০১৪ সালের লোকসভা নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে দেশের ক্ষমতা দখল করেছিল বিজেপি। যার প্রধান মুখ ছিলেন নরেন্দ্র মোদি। সেই সময় ভারত একটা ধ্বংসস্তূপে পরিণত হয়েছিল বলে দাবি করেন জয়। একই সঙ্গে তিনি আরও জানিয়েছেন যে, মোদি প্রধানমন্ত্রী হওয়ার পর দেশ ঘুরে দাঁড়িয়েছে। এখন চীন-পাকিস্তানসহ বিশ্বের অন্যান্য শক্তিধর দেশগুলোও ভারতকে সমীহ করে চলে বলে দাবি করেছেন জয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: