সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়ার্টসআ্যাপ গ্রুপের অভিনন্দন

জেসমিন মনসুর: বৃটেন থেকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই গ্রুপের পক্ষ থেকে একযুক্ত বিবৃতিতে গত ২ রা অক্টোবর ৬৩টি সংগঠনের সমন্নয়ে অনুষ্ঠিত মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে জনাব খালেদ চৌধুরী ও সাধারন সম্পাদক পদে আলিম উদ্দিন হালিম সহ নব-গঠিত কমিটির সকল নেতৃবৃন্দ ও সম্মানিত সকল সদস্যবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মৌলভীবাজার জেলার ২৫ লক্ষ মানুষের প্রানের দাবী মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নের চুড়ান্ত অনুমোদনের দাবীতে চলমান গণ সাক্ষর অভিযান সহ জেলার উন্নয়নে ও বিভিন্ন দাবী দাওয়া বাস্তবায়নের ক্যাম্পেইনে অতীতের ধারাবাহিকতা বজায় রেখে আগামীদিনে ও নতুন কার্যকরী কমিটি আরও সক্রিয় ও বলিষ্ঠ ভৃমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
হোয়াটসঅ্যাপ গ্রুপের বিবৃতিতে নেতৃবৃন্দ মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতাকালীন আহবায়ক এডভোকেট আবু তাহের ও বিদায়ী আহবায়ক ডা:ছাদিক আহমদ এবং সদস্য সচীব এম মুহিবুর রহমান মুহিব সহ প্রতিষ্ঠালগ্ন থেকে আজবধি নানাভাবে সংগঠনকে এগিয়ে নিতে যারা অক্লান্ত পরিস্রম করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
এখানে উল্লেখ্য যে গত ২ রা অক্টোবর
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে সব সংগঠনের মতামতের ভিত্তিতে খালেদ চৌধুরীকে সভাপতি ও আলিম উদ্দিন হালিমকে সাধারন সম্পাদক করা হয়।
মঙ্গলবার সন্ধ্যা ৭টায় স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে শুরু হয় মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সাধারন সভা। সাধারন সভায় সভাপতিত্ব করেন কমিটির আহবায়ক ডা:ছাদিক আহমদ ও পরিচালনা করেন সদস্য সচিব এম মুহিবুর রহমান মুহিব।
এসময় উপস্থিত ছিলেন কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক বকসী ইকবাল আহমদ, সদস্য রুহেল আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান, একে এম আকলু। এ সময় কমিটির নতুন গঠনতন্ত্র পাঠ করে শুনান  প্রধান সমন্নয়ক খালেদ চৌধুরী। পরে পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন নিবার্চন কমিশন।নিবার্চন কমিশনের মাধ্যমে সম্মেলন প্রস্তুতি কমিটি সম্মেলনের কাজ শুরু করেন। প্রায় সক্রিয় ৬৩টি সংগঠনের সভাপতি ও সম্পাদকের খোলামেলা মতামতের মাধ্যমে মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা ডা:ছাদিক আহমদ ও উপদেষ্টা ড. ওয়ালী তছর উদ্দিন এমবিএ এর নাম ঘোষনা করেন কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক বকসী ইকবাল আহমদ। সম্মেলন প্রস্ততি কমিটির সভাপতি ডা:ছাদিক আহমদ নতুন কার্যকরী  কমিটির নাম ঘোষনা করেন একে একে।
সভাপতি খালেদ চৌধুরী,সিনিয়ির সহ-সভাপতি বকসী ইকবাল আহমদ, সহ-সভাপতি রুহেল আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান, এম মুহিবুর রহমান মুহিব, এ কে এম আকলু, নিখিল তালুকদার, সেলিনা আলাউদ্দিন ও সাধারন সম্পাদক আলিম উদ্দিন হালিম, যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ শাহেদ আলী, শামিম আহমদ, ইহাম মোজাহিদ, শোয়েব আহমদ। সাংগঠনিক সম্পাদক জুবায়ের আলী আহমদ, সহ- সাংগঠনিক সম্পাদক শামছু মিয়া,সহ- সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফয়ছল মনসুর, কোষাধ্যক্ষ জুয়েল আহমদ, সমাজকল্যান সম্পাদক এম এ সামাদ, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ মকিস মনসুর আহমদ, সহ- আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শাহজাহান মিয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদ আহমদ, ক্রীড়া সম্পাদক গাজী আবেদ, দপ্তর সম্পাদক তাকদীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক আহমেদ রুবেল, সাংস্কৃতিক সম্পাদক দুরুদ আহমদ, সহ- সাংস্কৃতিক সম্পাদক জহির হোসেন, আইন বিষয়ক সম্পাদক মতিউর রহমান শিমুল, পরিবেশ সম্পাদক তাজুল চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জুহুরা বিউটি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দ শাফেকতা। সদস্য হিসেবে আছেন সাদিকুর রহমান (রাজনগর), রাসেল আহমদ(ক্রীড়া সংগঠক), মোজাহিদ উদ্দিন, আতাউর রহমান, ওয়াহিদুর রহমান জিয়া, তানিম আহমদ, আলী আজাদ (বড়লেখা), ওয়াসিম আহমদ নিশান, মাহমুদুর রহমান মান্না(কুলাউড়া), এম এ কাইয়ুম, অলিউল্ল্যাহ পুলিন, কামরুল হাসান, মিয়া মোহাম্মদ রিপন, মির্জা মনসুর আহমদ, মাহমুনুর রহমান প্রমূখ। কার্যকরি কমিটি ৫১ সদস্য বিশিষ্ট করা হয়। এই নব-গঠিত কমিটির মেয়াদকাল ২ বছর করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: