সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘চড়া দাম হওয়ায় বিশেষ কায়দায় ইয়াবা আনি’

নিউজ ডেস্ক:: রাজধানীর তেজগাঁও এলাকায় ডিনারসেটের ভেতরে বিশেষ কায়দায় ইয়াবার চালান পরিবহনকালে ধরা পড়েছেন আব্দুল মালেক (৪০) নামে একজন মাদক বিক্রেতা। র‌্যাবের একটি দল শনিবার রাতে তেজগাঁও থানাধীন কারওয়ান বাজার টিসিবি ভবনের পূর্ব পার্শ্বে শাখওয়াত টিম্বার ট্রেডার্সের সামনে থেকে তাকে আটক করে।

র‌্যাবের দাবি, আটক আব্দুল মালেক তেজগাঁও এলাকায় দীর্ঘদিন ধরে মাদক বিক্রিতে জড়িত। আটকের সময় তার কাছ থেকে ৯ হাজার ৮শ’ ৭০ পিস ইয়াবা জব্দ করা হয়। মালেকের বাড়ি পটুয়াখালীর বাউফলের উত্তর পোনাহুরায়।

yaba

আব্দুল মালেক ইয়াবার চালান সম্পর্কে প্রথমে অস্বীকার করেন। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি ডিনারসেটের কার্টুনের ভেতরে আলাদা চেম্বার করে অভিনব পন্থায় লুকিয়ে রাখা ইয়াবার চালান পরিবহনের কথা স্বীকার করে। তার দেয়া তথ্যমতে, ডিনারসেটের কার্টুন থেকে ৯ হাজার ৮শ’ ৭০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে জানায়, আইন-শৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযানের মধ্যেও চাহিদা থাকায় দাম চড়া। চড়া দামে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে এসব সংগ্রহ করে নতুন কৌশল ব্যবহার করে রাজধানীসহ বিভিন্ন জেলার মাদক বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল। একই কায়দায় বেশ কয়েকটি ইয়াবার চালান সফলভাবে সরবরাহ করেছে মালেক।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: